× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৪ জুলাই ২০১৯, বুধবার

বোনকে বাঁচাতে গিয়ে নিখোঁজ ভাই

অনলাইন

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি | ১৮ জুন ২০১৯, মঙ্গলবার, ১০:৫৬

স্ত্রী ও ছোট বোনকে নিয়ে শখের বশে গোসল করতে নেমেছিল নীরব (২৬)। কিন্তু কেউই সাঁতার জানত না। নদীর প্রবল স্রোতে ছোট বোন সুমাইয়া (০৮) যখন ডুবে যাচ্ছিল তখন নীরব তাকে বাঁচাতে যায়। স্ত্রীর সহায়তায় ছোট বোনকে ডুবে যাওয়া থেকে রক্ষা করতে পারলেও নিজ্ইে হয়ে যান নিখোঁজ। সোমবার দুপুরে উপজেলার জামুর্কী ইউনিয়নের গুনুটিয়া গ্রামের লোহজং নদীতে এই হৃদয়বিদারক ঘটনাটি ঘটে।

সংবাদ পেয়ে মির্জাপুর ফায়ার সার্ভিসের একদল ডুবুরী ঘটনাস্থলে পৌছে প্রথম দফায় বিকেল থেকে রাত ৮.৩০ ও দ্বিতীয় দফায় আজ সকাল ৯.৩০ থেকে চেষ্টা করে রিপোর্টটি লেখা পর্যন্ত তার কোনো হদিস মিলেনি।
তার মামা আলাউদ্দিন জানান, নীরব উপজেলার বানাইল ইউনিয়নের গল্লী গ্রামের ফজলুল হকের ছেলে। নীরবের আড়াই বৎসরের এক সন্তান রয়েছে। ফায়ার সার্ভিস কর্মকর্তা আশিদুর রহমান জানান, নদীর প্রবল স্রোতের কারনে নীরবকে খুজে পেতে বেগ পেতে হচ্ছে তবে আমরা সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছি।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর