× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার

আত্মবিশ্বাস নিয়ে নটিংহামে বাংলাদেশ

ক্রিকেট বিশ্বকাপ-২০১৯

স্পোর্টস রিপোর্টার, টনটন থেকে | ১৮ জুন ২০১৯, মঙ্গলবার, ১১:২৮

ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে বিশ্বকাপ স্বপ্ন জাগিয়ে তুলেছে বাংলাদেশ ক্রিকেট দল। ৫ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার পঞ্চম স্থানে উঠে এসেছে। ৩২২ রান তাড়া করে ৭ উইকেটের এই জয় বাড়িয়ে দিয়েছে বাংলাদেশ দলের আত্মবিশ্বাস। এ আত্মবিশ্বাস নিয়েই মাশরাফি বিন মুর্তজার দল আজ স্থানীয় সময় সকাল ১১টায় (বাংলাদেশ সময় বিকাল ৪টা) টনটন থেকে নটিংহামের উদ্দেশে রওনা হবে। ২০ই জুন সেখানে অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে তারা। ৮ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষে আছে আজিরা। অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচকে সামনে রেখে টানা দুই সেঞ্চুরি হাঁকানো সাকিব আল হাসান বলেছেন, জয়ের ধারাবাহিকতা ধরে রাখলে সেমিফাইনালে খেলা কঠিন হবে না বাংলাদেশের জন্য।
বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচেই দক্ষিণ আফ্রিকাকে হারায় বাংলাদেশ। দ্বিতীয় ম্যাচে নিউজিল্যান্ডের কাছে পরাজিত হয়।
তৃতীয় ম্যাচে বৃষ্টির কারণে শ্রীলঙ্কার সঙ্গে পয়েন্ট ভাগাভাগি করে। চতুর্থ ম্যাচে ইংল্যান্ডের কাছে বড় ব্যবধানে হেরে গেলেও পঞ্চম ম্যাচে দাপুটে জয়ে আবার ঘুরে দাঁড়িয়েছে মাশরাফি বাহিনী। অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচের পর বাংলাদেশ তাদের পরবর্র্তী তিন  ম্যাচ খেলবে যথাক্রমে আফগানিস্তান, ভারত ও পাকিস্তানের বিপক্ষে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর