× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২০ জুলাই ২০১৯, শনিবার

মোয়াজ্জেমের অন্যায় অনুযায়ী ব্যবস্থা নিয়েছি: স্বরাষ্ট্রমন্ত্রী

অনলাইন

অনলাইন ডেস্ক | ১৮ জুন ২০১৯, মঙ্গলবার, ২:১২

গ্রেপ্তার ফেনীর সোনাগাজী থানার সাবেক ওসি মোয়াজ্জেমকে আদালতে নেয়ার সময় হাতকড়া পড়ানো হয়নি এ সমালোচনার বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, মোয়াজ্জেম হোসেনকে তার অন্যায় অনুযায়ী ব্যবস্থা নেয়া হয়েছে। মঙ্গলবার সচিবালয়ে সুরক্ষা সেবা বিভাগ ও আওতাধীন দফতর বা সংস্থার মধ্যে ২০১৯-২০ অর্থবছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী।

সেখানে সাংবাদিকরা ওসি মোয়াজ্জেমের বিষয়ে জানতে চাইলে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সে  কিন্তু নুসরাতের মামলাটা রিসিভ করেছে, মামলাটা রিসিভ করে প্রিন্সিপালকে অ্যারেস্ট করে অলরেডি চালান দিয়ে দিয়েছিল। এগুলো যে সারেন্ডার করে বললেই। সে একটা বোকামি করেছে।
যেকোনো মানুষকে কারাগারে নিলে হাতকড়া পড়ানো হয়, মানুষ বলছে তাকে জামাই আদর দেয়া হচ্ছে -এ বিষয়ে আসাদুজ্জামান খান বলেন, কতগুলো নিয়মও তো আছে। সে যে অন্যায় করেছে সেই অন্যায়ের জন্য যতখানি প্রয়োজন আমরা ব্যবস্থা নিয়েছি।

ফেনীতে হত্যাকাণ্ডের শিকার মাদরাসাছাত্রী নুসরাত জাহান রাফির জবানবন্দির ভিডিও ইন্টারনেটে ছড়ানোর অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে করা মামলায়  রোববার ওসি মোয়াজ্জেম হোসেনকে শাহবাগ থানা পুলিশ গ্রেপ্তার করে। শাহবাগ থানা পুলিশ সোমবার সকালে তাকে সোনাগাজী পুলিশের কাছে হস্তান্তর করেছে। ওইদিনই আদালত তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেয়।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর