× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার

নারয়ণগঞ্জে ভোটারবিহীন ভোট কেন্দ্র

অনলাইন

বন্দর (নারায়ণগঞ্জ) প্রতিনিধি | ১৮ জুন ২০১৯, মঙ্গলবার, ২:৪১

পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের শেষ ধাপে নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় ভোটগ্রহণ চলছে। তবে তেমন কোনো ভোটারের উপস্থিতি নেই বললেই চলে। মঙ্গলবার সকাল ৯টায় শুরু হয়েছে শুধু মহিলা-পূরুষ ভাইস চেয়ারম্যান পদে ভোটগ্রহন। বিরতিহীন ভাবে ভোটগ্রহণ চলবে বিকেল ৫টা পর্যন্ত। উপজেলার ৫টি ইউনিয়নে মোট ৫৪ টি  ভোট কেন্দ্র। আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য, নির্বাচন কর্মকর্তা ছাড়া ভোটারবিহীন  ভোট কেন্দ্রগুলো।  

ভোটগগ্রণ উপলক্ষে ইতোমধ্যে সকল কার্যক্রম সম্পূন্ন করেছেন নির্বাচন কমিশন। সোমবার রাত থেকে  মোতায়েন করা হয়েছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের।
ঝুঁকিপূর্ণ এলাকায় মোতায়েন করা হয়েছে অতিরিক্ত বিজিবিও । মোট ভোটার সংখ্যা ৫৮ হাজার ৩ শ’ ২৯ জন। নির্বাচনে আইন শৃঙ্খলা রক্ষার্থে  মাঠে দায়িত্ব পালন করছেন ম্যাজিস্ট্রেটসহ  ৪ প্লাটুন বিজিপি, ৫’শ পুলিশ সদস্য,  ৬’শ ৫০ জন আনসার।

বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা পিন্টু বেপারী জানান, নির্বাচনে কঠোর নিরাপত্তা ব্যবস্থায় ভোটগ্রহণ চলছে। একজন নির্বাহী ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে এক হাজার ৮৯ জন পুলিশ ও আনসার সদস্য ভোট কেন্দ্র নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত রয়েছে।  ভাইস চেয়ারম্যান পদে(পুরুষ) ৫জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। চেয়ারম্যান পদে কোন প্রতিদ্বন্দ্বী না থাকায় এ পদে নির্বাচন হচ্ছে না। চেয়ারম্যান পদে আওয়ামীলীগের একমাত্র প্রার্থী বন্দর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা এম এ রশিদ বিনা প্রতিদ্বন্দ্বিতায় বে-সরকারী ভাবে নির্বাচিত হয়েছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
FOYEZ AHMED
১৮ জুন ২০১৯, মঙ্গলবার, ৫:০৯

সাবাস

Monir
১৮ জুন ২০১৯, মঙ্গলবার, ৩:৪৫

এগুলা দেখাই আর সরম দিবেন না।

অন্যান্য খবর