× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার

পাবনায় জুয়া খেলার অভিযোগ ২ আওয়ামীলীগ নেতাসহ আটক ১০

অনলাইন

স্টাফ রিপোর্টার, পাবনা থেকে | ১৮ জুন ২০১৯, মঙ্গলবার, ৩:১২

জুয়া খেলার অভিযোগে পাবনার সুজানগর উপজেলার এক ইউপি চেয়ারম্যান সহ দশজনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার আদলতে উঠালে তাদের জেলহাজতে পাঠানো নির্দেশ দেয়া হয়েছে। সোমবার দিবাগত রাতে তাদের গ্রেফতার করা হয়। এ সময় জুয়া খেলার নগদ টাকা উদ্ধারের দাবি করে পুলিশ।
আটককৃতরা হলো- চরতারাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সুজানগর উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক রবিউল হক টুটুল (৪০), উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাজু আহমেদ (৪২), চর সুজানগর গ্রামের আব্দুস সাত্তার (৫২), মোমিন হোসেন (৩৫), কালাম হোসেন (৩১), রেজাউল করিম মানিক (৪০), নাজির খান (৪৬), দীলিপ কুমার সরকার (৪০), পাশু সরকার (৪০), গোকুলনগর গ্রামের আশিস কুমার (৪০)।

সুজানগর থানার পরিদর্শক (তদন্ত) অরবিন্দ সরকার জানান, গোপন সংবাদ পেয়ে সোমবার দিবাগত রাত দশটার দিকে সুজানগর বাজারে এন এ কলেজের পশ্চিম পাশে জনৈক আব্দুস সাত্তারের বাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। অভিযানে তাস দিয়ে জুয়া খেলা অবস্থায় তাসসহ জুয়া খেলার নগদ ২১ হাজার ৮২০ টাকা জব্দ করে পুলিশ।

গ্রেফতারকৃতরা দাবি করেন, তাদের ফাঁসানোর জন্য স্বার্থন্বেষী একটি মহল পরিকল্পিত ভাবে পুলিশকে ব্যবহার করেছে। বন্ধুরা মিলে তাস খেলছিলাম। এটাকে জুয়া খেলা বলে চালিয়ে দেয়া হচ্ছে।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর