× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৪ অক্টোবর ২০১৯, সোমবার

চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় প্রবাসীসহ নিহত ২

অনলাইন

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি | ১৮ জুন ২০১৯, মঙ্গলবার, ৫:৪৮

কুমিল্লার চৌদ্দগ্রামে পিকআপ ভ্যানের পেছনে সিএনজি অটোরিকশার ধাক্কায় বাহরাইন প্রবাসীসহ দু’জন নিহত ও তিনজন আহত হয়েছেন। নিহতরা হলেন, মুন্সিরহাট ইউনিয়নের যাত্রাপুর গ্রামের মৃত আবদুর রহমান প্রকাশ বাচ্চু মিয়ার ছেলে প্রবাসী আইয়ুব আলী(৩৮) ও একই গ্রামের মৃত আফতাব উদ্দিন মাস্টারের ছেলে সিরাজ মিয়া (৬৮)।

আজ সকাল সাড়ে দশটায় চৌদ্দগ্রাম-খিরনশাল আঞ্চলিক সড়কের যাত্রাপুর এলাকায় এ ঘটনা ঘটে।

চৌদ্দগ্রাম থানার সেকেন্ড অফিসার নাছির উদ্দিন জানান, সিএনজি অটোরিকশাটি খিরণশাল এলাকা থেকে বাজারে যাওয়ার পথে যাত্রাপুর নামক স্থানে ওষুধ কোম্পানীর পিকআপ ভ্যানকে ওভারটেক করার চেষ্টা করে। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে সিএনজি অটোরিকশাটি পিকআপের পেছনে ধাক্কা দেয়। এতে সিএনজি অটোরিকশার সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়।

এ সময় ঘটনাস্থলেই নিহত হন প্রবাসী আইয়ুব আলী। গুরুতর আহত অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সিরাজ মিয়া নামের আরও একজন মারা যান।
আহতদের একই হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। নিহত ও আহতরা সিএনজি অটোরিকশার যাত্রী। পুলিশ দুর্ঘটনা কবলিত পিকআপ ও সিএনজি অটোরিকশা উদ্ধার শেষে থানায় নিয়ে গেছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর