× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২০ জুলাই ২০১৯, শনিবার

ঝিনাইদহে মুয়াজ্জিনকে গলা কেটে হত্যা

অনলাইন

ঝিনাইদহ প্রতিনিধি | ১৮ জুন ২০১৯, মঙ্গলবার, ৫:৫২

ঝিনাইদহ সদর উপজেলার নলডাঙ্গা ইউনিয়নের বানিয়াবহু গ্রামের একটি পাটক্ষেত  থেকে হাফেজ সোহেল রানা (২৩) নামে মসজিদের এক মুয়াজ্জিনকে কুপিয়ে ও গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠিয়েছে।

কালীগঞ্জ উপজেলার চাপালী মসজিদের মুয়াজ্জিন নিহত সোহেল রানা কোটচাঁদপুর উপজেলার সাব্দালপুর ইউনিয়নের লক্ষীকুন্ডু গ্রামের জোযারদার পাড়ার বখতিয়ার রহমানের ছেলে।

ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কনক কুমার দাস জানান, মঙ্গলবার সকালে বানিয়াবহু গ্রামের মাঠের একটি পাটক্ষেতে এক যুবকের গলাকাটা লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দুপুরে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠায়।

খবর পেয়ে পরিবারের লোকজন এসে তার পরিচয় নিশ্চিত করে। নিহতের মা রেখা বেগম জানান, তার ছেলে কালীগঞ্জের চাপালি গ্রামের মসজিদে দীর্ঘদিন ধরে মুয়াজ্জিনের দায়িত্বে পালন করে আসছিলেন। কি কারণে তার সন্তানকে হত্যা করা হয়েছে তা তিনি জানেন না।


বিষয়টি নিয়ে ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমান খান আজ মঙ্গলবার দুপুরে জানান, প্রাথমিকভাবে মনে করা হচ্ছে নারীঘটিত কারণে তাকে হত্যা করা হতে পারে। তিনি বলেন, খুব দ্রুত হত্যার রহস্য উদ্ধার করা হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Kazi
১৮ জুন ২০১৯, মঙ্গলবার, ৬:২১

মানুষ যখন হিংস্র পশু হয়, পুলিশ বা সরকার কিছুই করতে পারে না। অপরাধ না করা পর্যন্ত কে অপরাধী চিনা যায় না। সমাজে সুশিক্ষার অভাব। পিতামাতার কাছে ভদ্রতা ও সততা শিক্ষা পায় না সন্তান । শিক্ষক রাজনীতি বিদরা ও সুশিক্ষা দেন না। কিছু রাজনীতিবিদ্ যুব সমাজকে নিজে উপরে উঠার সিড়িঁ হিসাবে ব্যবহারের জন্য হিংস্র করে তুলেন। এদের দেখা দেখি অন্যরাও হিংস্রতা শিখে।

FOYEZ AHMED
১৮ জুন ২০১৯, মঙ্গলবার, ৫:০৪

মানবতা আজ বিপন্ন মানুষ মানুষকে প্রকাশ্যে দিবালোকে কুপিয়ে হত্যা করছে দেশের আইনের সু শাসন দিন দিন ক্রমশ লোপ হতে চলছে

অন্যান্য খবর