× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৪ জুলাই ২০১৯, বুধবার

যশোরে ছুরিকাঘাতে ৪ ছাত্রলীগ কর্মী জখম

অনলাইন

স্টাফ রিপোর্টার, যশোর থেকে | ১৮ জুন ২০১৯, মঙ্গলবার, ৬:২১

যশোরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে ছাত্রলীগের ৪ কর্মী আহত হয়েছেন। আহতরা হলেন, তন্ময় (১৯), ইব্রাহীম (১৮) সাব্বির (১৮) ও সোহাগ (১৯)। আহতরা যশোর সরকারি পলিটেকনিক কলেজের ছাত্র।  আজ মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে কলেজ ক্যাম্পাসে এ ঘটনা ঘটে। আহতদের যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
 
প্রতক্ষ্যদর্শী ও ছাত্ররা জানান,  দুপুরে সরকারি পলিটেকনিক কলেজে ক্লাস চলাকালে ক্লাস রুমের পাশে শয়ন, উৎসব ও মিকাঈল নামে তিন ছাত্র ধুমপান করছিল। এ সময় তন্ময়, ইব্রাহিম ও মধুসহ কয়েকজন ছাত্র তাদের ধুমপান করতে নিষেধ করে। এ নিয়ে তর্ক-বিতর্ক হয়। ধুমপানকারী ছাত্ররা এ ঘটনা মোবাইল ফোনে তাদের বহিরাগত বন্ধুদের জানায়।

এর কিছুক্ষণের মধ্যে বহিরাগত কয়েকজন এসে তন্ময়, ইব্রাহীম সাব্বির ও সোহাগকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।
পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালের জরুরী বিভাগের ডাক্তার আহম্মেদ তারেক শামস বলেন, ছুরিকাঘাতে চার কলেজ ছাত্র হাসপাতালে ভর্তি হয়েছেন। তবে তারা আশঙ্কামুক্ত।

এ ব্যাপারে ছাত্রলীগ কলেজ শাখার সাধারণ সম্পাদক ইমরান শিকদার জানান, আহতরা ছাত্রলীগ কর্মী। মাদক সেবনে বাধা ও ছাত্রী উত্যাক্তের প্রতিবাদ করায় বহিরাগতরা ছাত্রলীগ কর্মীদের হামলা করে আহত করেছে।
 
উপশহর ক্যাম্পের আইসি এসআই ফারুক হোসেন প্রতিপক্ষের ছুরিকাঘাতে ৪ কলেজ ছাত্র আহত হওয়ার খবর নিশ্চিত করে জানান ঘটনার সঙ্গে কারা জড়িত সে বিষয়ে পুলিশ খোঁজ খবর নিচ্ছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর