× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৪ জুলাই ২০১৯, বুধবার

নোয়াখালীতে ২ ডজন মামলার আসামী গ্রেপ্তার

অনলাইন

স্টাফ রিপোর্টার, নোয়াখালী থেকে | ১৮ জুন ২০১৯, মঙ্গলবার, ৬:৫৩

নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়াসহ নদী পথে ত্রাস সৃষ্টিকারী শীর্ষ জলদস্যু ফরিদ কমান্ডারকে অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার করেছে কোস্টগার্ড। আজ ভোরে হাতিয়ার সোলেমান বাজার এলাকার নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সকাল ৯টায় নোয়াখালী সার্কিট হাউজে হাতিয়া কোস্টগার্ডের সহকারী পরিচালক (গোয়েন্দা) লে. এম হামিদুল ইসলাম এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

তিনি বলেন, ফরিদ কমান্ডারের বিরুদ্ধে নোয়াখালী সদর, সুবর্ণচর, হাতিয়া ও লক্ষ্মীপুরের বিভিন্ন থানায় হত্যা, ধর্ষণ, জেলে অপহরণ, র‌্যাবের ওপর আক্রমণ সহ বিভিন্ন অপরাধে ২৪টিরও বেশি মামলা রয়েছে। অস্ত্র উদ্ধারের ঘটনায় হাতিয়া থানায় আরও একটি মামলা দায়ের হয়েছে বলে অফিসার ইনচার্জ আবুল খায়ের মানবজমিনকে জানান। বুধবার আদালতে হাজির করে তার রিমান্ড চাওয়া হবে।

ফরিদ কমান্ডারের স্ত্রী ইয়াসমিন আক্তার জানান, তার স্বামী লক্ষ্মীপুরের রামগতি উপজেলার চরগাজী ইউনিয়ন পরিষদের সদস্য ও উপজেলা যুবলীগের সদস্য।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Siddique
১৮ জুন ২০১৯, মঙ্গলবার, ৭:০০

Where is Hercules??

Kazi
১৮ জুন ২০১৯, মঙ্গলবার, ৬:৪২

When a criminal or his relatives proudly declare that they are members of an organization related to government party, sounds like they have got licenses to commit crimes by virtue of membership.

Kazi
১৮ জুন ২০১৯, মঙ্গলবার, ৬:০৭

Juboleague member, so what. Has he licenses of piracy, licensed to keep unauthorized weapons. In Bangladesh members of any organization, if It's a wing of government party, the members think they have licensed to do anything they want. While in democratic counties the wing organization of government party dedicated to offer best services to public, and watch for any violation of law and corruption to report to government for action. They maintain peace in society and try to amicably solve minor problems in people of society to earn public support for party.

অন্যান্য খবর