× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২০ জুলাই ২০১৯, শনিবার

বরিশালে যুবককে কোপালো অস্ত্রধারীরা

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, বরিশাল থেকে | ২০ জুন ২০১৯, বৃহস্পতিবার, ৮:৫৩

বরিশাল নগরীতে সড়কে ফেলে এক যুবককে ফিল্মি স্টাইলে এলোপাতাড়ি কুপিয়েছে অস্ত্রধারীরা। কোপানোর একপর্যায়ে যুবকের দুই হাতের রগ কেটে দেয়া হয়েছে। গুরুতর অবস্থায় তারুফ চন্দ্র গুহ (৩০) নামের ওই যুবককে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে নিয়ে যায় পথচারীরা। নৃশংস এই ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে বরিশাল সরকারি মহিলা কলেজের পেছনে ফকিরবাড়ি রোড এলাকায়। খবর পেয়ে সঙ্গে সঙ্গে সেখানে ছুটে গেছেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের উচ্চপদস্থ কর্মকর্তারা। হামলার শিকার যুবক বরিশাল শহরের রাখাল বাবু সড়কের মৃত কৃষ্ণ চন্দ্র গুহের ছেলে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে- অন্তত ১০ থেকে ১২ জন অস্ত্রধারী তারুফকে চারদিক থেকে ঘিরে ধরে প্রথমে একদফা পিটুনি দেয়। মারধরের একপর্যায়ে তাকে সড়কে ফেলে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত করে।
এতে যুবক সড়কে লুটিয়ে পড়লে তার দুই হাতের রগ কেটে দেয়া হয়। কিছুক্ষণ পরে একটি প্রাইভেটকার আসলে তারুফকে সড়কের ওপর ফেলে অস্ত্রধারীরা পালিয়ে যায়। তখন আরিফ নামে এক পথচারী তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে শেবাচিমে নিয়ে যান।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর