× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২০ জুলাই ২০১৯, শনিবার

টঙ্গীতে নওমুসলিম পরিবারকে গৃহনির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, টঙ্গী থেকে | ২০ জুন ২০১৯, বৃহস্পতিবার, ৮:৫৪

 টঙ্গীতে একটি গরিব গৃহহীন নওমুসলিম পরিবারকে গৃহ হস্তান্তরের জন্য ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়। গতকাল স্থানীয় বড় দেওড়া এলাকায় গোল্ডেন ড্রিমস্‌ এর উদ্যোগে নওমুসলিম আয়শা বেগমের একটি ঘরের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন টঙ্গী প্রেস ক্লাবের সভাপতি এম.এ হায়দার সরকার। ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, যুবলীগ নেতা সাইফুল ইসলামের এটি একটি মহতী উদ্যোগ। এই উদ্যোগের কারণে এলাকার মুক্তিযোদ্ধা, বিধবা, এতিম ও সুবিধাবঞ্চিত গৃহহীন গরিব ও অসহায় মানুষগুলোর একটু মাথা গোঁজার ঠাঁইয়ের ব্যবস্থা করা হয়েছে। আমি তার এই মহতী উদ্যোগকে সাধুবাদ জানাই। তার এই শুভ কাজের পাশে টঙ্গী প্রেস ক্লাবের সাংবাদিকবৃন্দ আগামীতে পাশে থাকবেন বলে আশা ব্যক্ত করেন। আলোচনা সভায় মো. সাইফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ৫৩নং ওয়ার্ড কাউন্সিলর সোলায়মান হায়দার, সংরক্ষিত মহিলা কাউন্সিলর কেয়া শারমিন, টঙ্গী প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক কালিমুল্লাহ ইকবাল, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
প্রতিষ্ঠানের চেয়ারম্যান সাইফুল ইসলাম বলেন, আগামী ২০২০ সালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মবার্ষিকী উদ্‌যাপন করা হবে। এরই মধ্যে আমি এবং আমার প্রতিষ্ঠানের মাধ্যমে ১শ’ গৃহহীন লোকের মাঝে গৃহ হস্তান্তর করবো। বীর মুক্তিযোদ্ধা, বিধবা, এতিম ও সুবিধাবঞ্চিতদের মাঝে ৬৭টি ঘর নির্মাণ করে হস্তান্তর করা হয়েছে।
 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর