× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৪ জুলাই ২০১৯, বুধবার

নারায়ণগঞ্জে মাদক মামলায় তরুণীসহ ৩ জনের ১০ বছরের জেল

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে | ২০ জুন ২০১৯, বৃহস্পতিবার, ৮:৫৯

নারায়ণগঞ্জে মাদকের মামলার রায়ে এক তরুণীসহ ৩ জনকে ১০ বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে ৩ জনকে ৫ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরো ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে। বুধবার দুপুরে নারায়ণগঞ্জ ৭নং বিশেষ ট্রাইব্যুনালের বিচারক শেখ রাজিয়া সুলতানা এ রায় ঘোষণা করেন। দণ্ডিতরা হলেন, কক্সবাজারের রামু থানার উত্তর মিঠাছরি আস্করখিল গ্রামের আ. ছালামের ছেলে শহিদুল ইসলাম সোহেল (২৩), বগুড়ার শাখারিয়া নামাবালা গ্রামের জামাতুল্লাহর ছেলে প্রাইভেটকার চালক আমিনুর ইসলাম (৩০) ও একই জেলার কালিতলা গ্রামের সাজু মিয়ার মেয়ে সাথী বেগম ওরফে রোজিনা (২০)। আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর জাসমিন আহমেদ জানান, ২০১৪ সালের ২৯শে আগস্ট সকাল সোয়া ৭টায় সোনারগাঁ থানাধীন মহাসড়কের আষাড়িয়া ব্রিজের কাছে পুলিশ চেকপোস্ট বসিয়ে গাড়ি তল্লাশি করার সময় কুমিল্লা থেকে ঢাকাগামী একটি সবুজ রং এর প্রাইভেটকারকে (ঢাকা মেট্রো-গ-১৫-১৪৯৩) সিগন্যাল দেয়। এসময় গাড়ি থামিয়ে চালক আমিনুর দৌড়ে পালানোর চেষ্টা করে। ওই সময় তাকেসহ ৩ জনকে আটক করে গাড়ি তল্লাশি করেন। এরপর গাড়ি থেকে ১ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।
এ ঘটনায় সোনারগাঁও থানার এসআই অজয় পাল বাদী হয়ে মামলা দায়ের করেন। এ মামলায় আসামিরা জামিনে গিয়ে পলাতক রয়েছে।
এদিকে নারায়ণগঞ্জের আড়াইহাজারের আনোয়ার হোসেন হত্যা মামলার রায়ে শ্যামল মোল্লা নামে এক যুবককে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৬ মাসের কারাদণ্ড দেয়া হয়েছে। গতকাল দুপুরে নারায়ণগঞ্জের অতিরিক্ত দায়রা জজ প্রথম আদালতের বিচারক শাহ্‌ মোহাম্মদ জাকির হাসান আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর