× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৪ জুলাই ২০১৯, বুধবার

খুলনায় পুলিশের খোয়া যাওয়া পিস্তল ও গুলি ২২ ঘণ্টা পর উদ্ধার

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, খুলনা থেকে | ২০ জুন ২০১৯, বৃহস্পতিবার, ৯:০০

খুলনায় উপজেলা নির্বাচনের ডিউটি করার সময় পুলিশ সদস্যের কাছ থেকে খোয়া যাওয়া পিস্তল ও ১২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। খোয়া যাওয়ার দীর্ঘ ২২ ঘণ্টা পর বুধবার বেলা ১২টার দিকে ডুমুরিয়া উপজেলার বানিয়াখালি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশের বাগান থেকে ওই পিস্তল ও গুলি উদ্ধার করা হয়। ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বিপ্লব বলেন, গত মঙ্গলবার দুপুরে উপজেলা নির্বাচনের ডিউটি করার সময় এএসআই নাজমুল হকের পিস্তল ও ১২ রাউন্ড গুলি খোয়া যাওয়ার পর ব্যাপক তদন্ত শুরু হয়। এরপর বিভিন্ন তথ্যের ভিত্তিতে বুধবার বলা ১২টার দিকে নির্বাচনী কেন্দ্র বানিয়াখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশের বাগান থেকে ওই পিস্তল ও গুলি উদ্ধার করা হয়। উল্লেখ্য, গত মঙ্গলবার দুপুরে দিঘলিয়া থানার এএসআই নাজমুল হক স্ট্রাইকিং ফোর্সের সদস্য হিসেবে ডুমুরিয়া উপজেলার বানিয়াখালী ডিউটিতে যান। দুপুর ২টার সময় তিনি তার পিস্তল ও ১২ রাউন্ড গুলি বানিয়াখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একটি কক্ষে ব্যাগের মধ্যে রেখে বাইরে যান। কিছু সময় পর ফিরে এসে পিস্তল ও গুলি পাননি।

 পরে এ ঘটনায় নির্বাচনী কেন্দ্র বানিয়াখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরি সন্দীপ কুমার রাহা ও রাজমিস্ত্রির  হেলপার বুলবুল খাঁকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে ডুমুরিয়া থানা পুলিশ। এ ছাড়া এএসআই নাজমুল হককে নজরবন্দি করে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয়।
তাৎক্ষণিকভাবে অস্ত্র খোয়া যাওয়ার ঘটনায় এএসআই নাজমুল হককে সাময়িক বরখাস্ত করা হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর