× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার

বিশ্বকাপের চেয়ে আইপিএল বেশি আবেগময়: ডি কক

ক্রিকেট বিশ্বকাপ-২০১৯

স্পোর্টস ডেস্ক | ২০ জুন ২০১৯, বৃহস্পতিবার, ৯:৫৩

একজন ক্রিকেটারের কাছে বিশ্বকাপের চেয়ে বড় কী হতে পারে? দক্ষিণ আফ্রিকার ক্রিকেটারদের কী হয়েছে কে জানে! তারা ভারতীয় প্রিমিয়ার লীগ আইপিএলকে বেশি আপন ভাবেন। কিছুদিন আগে এবি ডি ভিলিয়ার্স বলেছিলেন, তার কাছে বিশ্বকাপের চেয়ে আইপিএল বড়। এবার একই কথা একটু ঘুরিয়ে বললেন কুইন্টন ডি কক।
চলতি আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে শিরোপা জেতেন প্রোটিয়া উইকেট-রক্ষক ব্যাটসম্যান ডি কক। তার কাছে চেন্নাইয়ের বিপক্ষে ফাইনালটা ৪ বছর আগে নিউজিল্যান্ডের বিপক্ষে বিশ্বকাপের সেমিফাইনালের চেয়ে বেশি আবেগময়। গতকাল নিউজিল্যান্ডের বিপক্ষে ম্যাচকে সমানে রেখে ডি কক বলেন, ‘গতবারের সেমিফাইনাল আমার কাছে দ্বিতীয় সেরা। অবশ্যই আমার কাছে সবচেয়ে বেশি আবেগময় এবারের আইপিএলের ফাইনাল। এর পরেই ইডেন পার্ক (অকল্যান্ডের যে মাঠে খেলাটি হয়েছিল)।
ক্যারিয়ারে প্রথমবারের মতো অত বড় ম্যাচে খেলেছিলাম আমি। অনেক কঠিন একটা ম্যাচ ছিল। মাঠের আবহ অনেক প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ছিল। আমি আমার মনোযোগ ধরে রাখতে চাচ্ছিলাম, কিন্তু বেশ কষ্ট হচ্ছিল।’ চলতি বিশ্বকাপে ৬ ম্যাচে ২টি ফিফটি পেলেও কোনো সেঞ্চুরির দেখা পাননি বাঁহাতি কুইন্টন ডি কক। নিউজিল্যান্ডের বিপক্ষে ৫ রান করে ট্রেন্ট বোল্টের বলে বোল্ট হন তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর