× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার

নিজের কীর্তিতে নিজেই অবাক মরগান

ক্রিকেট বিশ্বকাপ-২০১৯

স্পোর্টস ডেস্ক | ২০ জুন ২০১৯, বৃহস্পতিবার, ৯:৫৪

পিঠের চোটে কাবু ছিলেন। খেলবেন কি না, সেটা নিয়েই ছিল অনিশ্চয়তা। সেখান থেকে এউইন মরগান শুধু মাঠেই নামলেন না, গড়লেন ওয়ানডেতে গর্বের রেকর্ড। মঙ্গলবার আফগানিস্তানের বিপক্ষে ব্যাট হাতে ইনিংসে ১৭টি ছক্কা হাঁকিয়ে রেকর্ড গড়েন এউইন মরগান। আর ম্যাচ শেষে মরগান জানান, নিজের কীর্তিতে তিনি নিজেই অবাক। ম্যানচেস্টারে ম্যাচ শেষে ইংল্যান্ড অধিনায়ক এউইন মরগান বলেন, ‘পিঠের চোট ভোগাচ্ছিল। তাই ভাবতে পারিনি, আমি এরকম একটা ইনিংস খেলতে পারবো।’ ৭১ বলে ১৪৮ রানের ইনিংস খেলে আফগানিস্তানের বিরুদ্ধে মরগানই ম্যাচের সেরা। তবে তার বেশি তৃপ্তির কারণ অন্য।
সে কথা ম্যাচ শেষে বলেছেন, ‘এই ইনিংসটা খেলে বেশি ভালো লাগছে, কারণ এটা করে আমি তরুণ তারকাদের সঙ্গে লড়াই করতে পারলাম। এই অনুভূতিটা সবচেয়ে বেশি তৃপ্তি দিচ্ছে।’ এতেই শেষ নয়। ইংলিশ অধিনায়কের সংযোজন, ‘প্রথম দিকে ব্যাট করাটা একটু কঠিন ছিল।’ তিনি জানান, পরের ম্যাচে আবার নতুন করে শুরু করতে হবে। শুক্রবার ইংল্যান্ডের প্রতিপক্ষ শ্রীলঙ্কা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর