× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২০ জুলাই ২০১৯, শনিবার

রাজশাহীতে দুই নারীর মরদেহ উদ্ধার

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, রাজশাহী থেকে | ২৩ জুন ২০১৯, রবিবার, ৮:২৭

রাজশাহীর মোহনপুরে দুই নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এদের মধ্যে একজনকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে এবং অন্যজন আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে। গতকাল দুপুরে মরদেহ দুটি উদ্ধার করা হয়। নিহত দুই নারী হলেন- মোহনপুর উপজেলার ওষায়ের হাটরা গ্রামের বাবুল ইসলামের স্ত্রী আসমা  বেগম (৪০) ও দুর্গাপুর গ্রামের বুলবুল্লাহর স্ত্রী আনোয়ারা বেগম (৪৮)। আনোয়ারাকে ঘরে ফাঁস দেয়া অবস্থায় পাওয়া গেছে। আর আসমার মরদেহ পাওয়া গেছে বাড়ি থেকে আধা কিলোমিটার দূরের একটি বিলের মধ্যে। মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহমেদ জানান, সকালে পদ্ম বিলে ছাগল চরাতে গিয়ে দুই শিশু আসমার মরদেহ দেখতে পায়। এরপর বিষয়টি জানাজানি হলে, পুলিশ গিয়ে দুপুরে তার মরদেহ উদ্ধার করে।

তিনি আরো জানান, মরদেহের পা ও মুখে জখম রয়েছে। এসময় ঘটনাস্থল থেকে একটি কনডমের প্যাকেট উদ্ধার করা হয়েছে। এ থেকে ধারণা করা হচ্ছে, ধর্ষণের পর তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এদিকে আনোয়ারার পরিবারের বরাত দিয়ে মোহনপুর থানার পুলিশ পরিদর্শক আফজাল হোসেন জানান, দীর্ঘদিন ধরে নানা অসুখ-বিসুখে ভুগছিলেন আনোয়ারা। এজন্য শুক্রবার দিনগত রাতের  কোনো একসময় তিনি ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করতে পারেন। খবর পেয়ে শনিবার দুপুরে তার মরদেহ উদ্ধার করা হয়। পুলিশ জানিয়েছে, ওই দুই নারীর মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আসমার মরদেহ উদ্ধারের ঘটনায় থানায় অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে হত্যা মামলা দায়ের করা হবে। আর আনোয়ারার আত্মহত্যার ঘটনায় থানায় অপমৃত্যুর (ইউডি) মামলা করা হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর