× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার

হঠাৎ গুলি, একই পরিবারের ৪ জনসহ আহত ৫

অনলাইন

স্টাফ রিপোর্টার | ২৩ জুন ২০১৯, রবিবার, ১০:৩৫

রাজধানীর যাত্রাবাড়ীর শনির আখড়ায় একটি বাসার ভেতর শটগানের গুলিতে একই পরিবারের চার জনসহ পাঁচজন আহত হয়েছেন। আহতরা সবাই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। শনিবার রাত ১১টার দিকে শনির আখড়া  গোবিন্দপুর নূর মসজিদ এলাকায় এ ঘটনা ঘটে। বাইরে থেকে হঠাৎ কে বা কারা ওই বাড়িতে  গুলি চালায়।

আহতরা হলেন, ওই এলাকার টাইলস মিস্ত্রি হাফিজুল ইসলাম (২৪), তার ভাতিজি আবিদা (৫), ভাগিনা জুনায়েত (৪), ছোট ভাইয়ের স্ত্রী সাথি (২০) এবং একই এলাকার জাহিদুল ইসলাম এনায়েত (২৪) নামে আরও একজন।

গুলিবিদ্ধ হাফিজুলের ভাই আবদুল্লাহ জানান, তারা গোবিন্দপুর এলাকার রহিম সর্দারের বাড়ির দ্বিতীয় তলার ভাড়াটিয়া। রাতে বাসায় খাওয়ার সময় বাইরে থেকে জানালা দিয়ে হঠাৎ করে আসা শটগানের গুলিতে দুই শিশুসহ বাসার ভেতরে থাকা তার ভাই ও ছোট ভাইয়ের স্ত্রী আহত হয়। আহতদের শরীরের বিভিন্ন স্থানে শটগানের গুলি এসে লাগে। বর্তমানে তারা ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

আবদুল্লাহ আরও জানান, বাসার পাশে একটি মাঠে গণ্ডগোলের ঘটনা ঘটেছে।
ধারণা করা হচ্ছে, ওই গণ্ডগোল থেকেই গুলির ঘটনা ঘটেছে। অপর গুলিবিদ্ধ এনায়েতকে তারা  চেনেন না বলেও জানান তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর