× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২০ জুলাই ২০১৯, শনিবার

পজিশন পেপার শেয়ার করেছে সিসেক

অনলাইন

স্টাফ রিপোর্টার | ২৩ জুন ২০১৯, রবিবার, ৫:৫৮

আইএলও কনভেনশন ১৮২ ও অপশনাল প্রটোকল ২ এর উপর সিসেক (কমব্যাটিং কমার্শিয়াল সেক্সুয়াল এক্সপ্লয়টেশন অব চিলড্রেন) পজিশন পেপার শেয়ার করেছে।
আজ রাজধানীর সিরডাপ মিলনায়তনে সিসেক প্রকল্পের আওতাধীন এ পজিশন পেপার শেয়ার করে আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা টেরে ডেস হোমস নেদারল্যান্ড।
এই কনসালটেশন মিটিংয়ে আইএলও কনভেনশন ১৮২ ও অপশনাল প্রটোকল ২ এর উপর গবেষণা প্রতিবেদন তুলে ধরেন মো. শরফুদ্দিন খাঁন।
টেরে ডেস হোমস নেদারল্যান্ড এর কান্ট্রি ডিরেক্টর মাহমুদুল কবিরের সভাপতিত্বে সংলাপ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের যুগ্মসচিব গাজীউদ্দিন মোহাম্মদ মনির।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের উপসচিব মোহাম্মদ রুহুল আমিন।
সিসেক সিপের (সোশ্যাল এন্ড ইকোনোমিক ইনহ্যান্সমেন্ট প্রোগ্রাম) একটি প্রকল্প যা ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৮, ৯ এবং ১০ নং ওয়ার্ড এলাকায় ইউরোপীয় ইউনিয়ন এর আর্থিক সহায়তায় এবং টেরে ডেস হোমস, নেদারল্যান্ডস এর কারিগরী সহযোগিতায় বাস্তবায়ন করছে। ব্রেকিং দ্যা সাইলেন্স (বিটিএস) এই প্রকল্পে মনোসামাজিক সেবা প্রদান করে আসছে। ২০১৬ সাল থেকে এই প্রকল্প পথশিশুদেরকে সুরক্ষা প্রদান এবং সমাজের মূলধারায় সংযুক্ত করার লক্ষ্যে কাজ করছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর