× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২০ জুলাই ২০১৯, শনিবার

ঝিনাইদহে ‘গোলাগুলিতে’ মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ

বাংলারজমিন

ঝিনাইদহ প্রতিনিধি | ২৪ জুন ২০১৯, সোমবার, ৭:৫৮

 ঝিনাইদহ শহরের মথুরাপুরে রোববার দিনেদুপুরে মাদক ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের গোলাগুলির ঘটনায় ৯ মাদক মামলার আসামি শহিদুল ইসলাম (৫৩) গুলিবিদ্ধ অবস্থায় গ্রেপ্তার হয়েছেন। এ সময় ১টি বিদেশি পিস্তল, ১ রাউন্ড গুলি ও বিপুল পরিমাণ ইয়াবা জব্দ করা হয়। মাদক ব্যবসায়ী শহিদুল ঝিনাইদহ সদর উপজেলার বৈডাঙ্গা গ্রামের আব্দুর রহমানের ছেলে। তিনি দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সঙ্গে জড়িত ছিলেন। তার নামে ৯টি মাদকের মামলা রয়েছে। ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমান জানান, বিপুল পরিমাণ মাদক দ্রব্য শহরে প্রবেশ করছে এমন সংবাদের ভিত্তিতে ঝিনাইদহ শহরের মথুরাপুর এলাকায় অবস্থান নেয় পুলিশ। দুপুর ১টার দিকে পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়।
দু’পক্ষের গোলাগুলিতে গুলিবিদ্ধ হয় শহিদুল। অন্য মাদক ব্যবসায়ীরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় শহিদুল ইসলামকে গ্রেপ্তার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়। তার ডান পায়ে গুলি লাগে। পুলিশ শহিদুলের দেহ তল্লাশি করে ১টি পিস্তল, ১ রাউন্ড গুলি ও সাড়ে ৫শ’ পিস ইয়াবা উদ্ধার করে।


অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর