× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২০ জুলাই ২০১৯, শনিবার

কুষ্টিয়ায় একজনের যাবজ্জীবন

বাংলারজমিন

কুষ্টিয়া প্রতিনিধি | ২৪ জুন ২০১৯, সোমবার, ৮:২২

কুষ্টিয়ায় একটি মাদক (হেরোইন) মামলায় এক ব্যক্তির যাবজ্জীবন কারাদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো এক বছর কারাদণ্ড দিয়েছেন আদালত। একই মামলায় অপর দুইজনের ৫ বছর করে কারাদণ্ডসহ ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৬ মাসের কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত। দণ্ডপ্রাপ্তরা হলেন- দৌলতপুর উপজেলার আল্লারদর্গা চামনায় গ্রামের মৃত সুখচাঁদ মণ্ডলের পুত্র জিয়াউর রহমান ওরফে জিয়া (৪৫) যাবজ্জীবন, একই গ্রামের মৃত জাদু মণ্ডলের পুত্র আবদুর রাজ্জাক (৩৫) এবং সোনাইকুণ্ডি গ্রামের মৃত সিফাত মণ্ডলের পুত্র সাজ্জাদ মণ্ডল (৪৮) দ্বয়ের ৫ বছর কারাদণ্ডপ্রাপ্ত। গতকাল দুপুর দেড়টায় জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অরূপ কুমার গোস্বামী জনাকীর্ণ আদালতে আসামিদের উপস্থিতিতে এই রায় ঘোষণা করেন।
শিশুহত্যা মামলায় দুই তরুণের ১০ বছর কারাদণ্ড
কুষ্টিয়ায় একটি শিশুহত্যা মামলায় দুই তরুণের ১০ বছর করে কারাদণ্ড ও ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৬ মাসের কারাদণ্ড দিয়েছেন আদালত। দণ্ডপ্রাপ্ত আসামিদ্বয় হলেন- কুমারখালী উপজেলার দুর্গাপুর কাজীপাড়া গ্রামের সানা কাজীর ছেলে আলম কাজী ওরফে আশরাফুল (২০) ও আগ্রাকুণ্ডা গ্রামের রমজান আলীর ছেলে ছালাম (২১)। গতকাল দুপুর ২টায় কুষ্টিয়া নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আদালতের বিচারক মুন্সী মো. মশিয়ার রহমান জনাকীর্ণ আদালতে আসামিদ্বয়ের উপস্থিতিতে এই রায় ঘোষণা করেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর