× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২০ জুলাই ২০১৯, শনিবার

আবদুস শহীদকে হত্যা ষড়যন্ত্রের চিঠি! জিজ্ঞাসাবাদের পর ছাড়া পেলেন সেই লুলু

বাংলারজমিন

শ্রীমঙ্গল প্রতিনিধি | ২৪ জুন ২০১৯, সোমবার, ৮:২৩

মৌলভীবাজার-৪ আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের অনুমিত হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদকে হত্যা পরিকল্পনার সেই চিঠিতে উল্লিখিত ষড়যন্ত্রকারী তাজুল ইসলাম লুলু জিজ্ঞাসাবাদের পর ছাড়া পেয়েছেন। শুক্রবার সন্ধ্যায় শ্রীমঙ্গল থানা থেকে দফায় দফায় জিজ্ঞাসাবাদের পর তিনি ছাড়া পান। বুধবার দুপুরে মৌলভীবাজার প্রেস ক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে লুলু নিজেকে সম্পূর্ণ নির্দোষ দাবি করেন। এর পর রাত পৌনে ৯টার দিকে মৌলভীবাজার শহর থেকে মৌলভীবাজার সদর মডেল থানার পুলিশ তাকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য শ্রীমঙ্গল থানা পুলিশের কাছে সোপর্দ করে। জানতে চাইলে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো. আব্দুস ছালেক মুঠোফোনে বলেন, ‘তাজুল ইসলাম লুলুকে চিঠির সূত্র ধরে অনেক বিষয়ে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয়। প্রেরিত চিঠির হাতের লেখা যাচাইসহ এতে তার সংশ্লিষ্টতা আছে কি না সে সম্পর্কে পুলিশসহ একাধিক সংস্থা জিজ্ঞাসাবাদ করেন। ওসি জানান, তদন্তের প্রয়োজনে প্রতিদিন থানায় হাজিরার শর্তে তাকে আপাতত ছেড়ে দেয়া হয়। তাছাড়া তাকে আইনশৃঙ্খলা বাহিনীর সার্বক্ষণিক নজরদারিতে রাখা হবে।
ওসি বলেন, হাতের লেখা চিঠির বিষয়ে অলরেডি একজনের নাম পেয়েছি। এখন তাকে খোঁজা হচ্ছে। আশা করছি তাকে পেলে পুরো বিষয়টি উদঘাটন করতে পারবো।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর