× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার

ফিরছেন অভিনয়ে

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২৪ জুন ২০১৯, সোমবার, ৮:২৫

নিজের জীবনে কিছুটা পরিবর্তন আনার জন্য গত প্রায় এক বছর যাবৎ আমেরিকাতে ছিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী তমালিকা কর্মকার। তবে গেল ঈদের আগে তিনি দেশে চলে এসেছেন। সিদ্ধান্ত নিয়েছেন এখন থেকে দেশেই নিয়মিত থাকবেন, অভিনয়েও আগের মতো নিয়মিত হবেন। সে লক্ষ্যে নিজের নাট্যদল আরণ্যকের দর্শকপ্রিয় মঞ্চ নাটক ‘রাঢ়াং’-এর মধ্যদিয়ে অভিনয়ে ফিরছেন তিনি। বিষয়টি গতকাল নিশ্চিত করেছেন। আগামীকাল সন্ধ্যা সাতটায় রাজধানীর শিল্পকলা একাডেমিতে নাটকটির ১৮৪তম মঞ্চায়ন হবে। তমালিকার ভাষ্যমতে তিনি এখন পর্যন্ত এই নাটকের তিনটি মঞ্চায়নে থাকতে পারেননি। যথারীতি আগামীকালের মঞ্চায়নে দর্শকের সামনে শ্যামলীরূপে উপস্থিত হবেন।
প্রায় একবছর আগে ‘রাঢ়াং’র জন্যই মঞ্চে উঠেছিলেন তমালিকা। তিনি বলেন, ‘রাঢ়াং’ ২০০৪ সাল থেকে নিয়মিত মঞ্চস্থ হয়ে আসছে। আমিও ছিলাম শুরু থেকেই। আজীবন থাকবো। দর্শকের কাছে বিশেষ অনুরোধ থাকবে আগামীকালের শোটি উপভোগ করার জন্য। ‘রাঢ়াং’ রচনা ও নির্দেশনায় আছেন মামুনুর রশীদ। এদিকে আগামী ঈদের জন্য নাটক-টেলিফিল্মেও অভিনয় করবেন তমালিকা কর্মকার।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর