× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৪ জুলাই ২০১৯, বুধবার
তারকার চোখে বিশ্বকাপ

আমাদের জন্য আজকের ম্যাচটি খুব গুরুত্বপূর্ণ- বালাম

বিনোদন

| ২৪ জুন ২০১৯, সোমবার, ৮:২৬

অন্য সবার মতো বিশ্বকাপ ক্রিকেট আমার কাছেও দারুণ উন্মাদনার বিষয়। বাংলাদেশ যখন থেকে বিশ্বকাপ খেলে তখন থেকেই নিজ দেশের খেলাগুলো দেখার চেষ্টা করি। এবারো তার ব্যতিক্রম নয়। এবার সবচেয়ে ম্যাচিউরড টিম নিয়ে আমরা খেলছি। দুর্দান্ত খেলছে আমাদের ছেলেরা। এ পর্যন্ত প্রতিটি ম্যাচেই তারা ভালো খেলেছে। শ্রীলঙ্কার সঙ্গে ম্যাচটিতে পয়েন্ট ভাগাভাগি হওয়ায় কষ্ট পেয়েছিলাম। কারণ আমার বিশ্বাস বাংলাদেশ শ্রীলঙ্কাকে লড়াই করে হারাতে পারতো।
যাই হোক, এখন হিসাবটা বেশ জটিল হয়ে গেছে। সেমিফাইনালে যেতে হলে বাংলাদেশের সব ম্যাচ জিততে হবে। পাশাপাশি কিছু সমীকরণও মিলতে হবে। আজ বাংলাদেশ ও আফগানিস্তানের খেলা। আমাদের জন্য আজকের ম্যাচটি খুব গুরুত্বপূর্ণ। তবে আজ আমরাই জিতবো ইনশাআল্লাহ। কারণ আফগানিস্তানের চাইতে আমরা প্রতিটি ক্ষেত্রেই শক্তিশালী টিম। তাছাড়া বাংলাদেশ প্রতিটি ম্যাচে ভালো খেলেছে। খেলোয়াড়দের আত্মবিশ্বাসও রয়েছে। তবে ব্যাটিংয়ে তামিম, সাকিব, মুশফিক ও মাহমুদুল্লার সম্মিলিত পারফরমেন্সটা খুব জরুরি। তাছাড়া বোলারদেরও সহযোগিতা করতে হবে। শেষের ম্যাচটায় আমাদের বোলিং ও ফিল্ডিং খারাপ হয়েছিল বলে হেরেছিলাম অস্ট্রেলিয়ার কাছে। তবে এবার তা হবে না বলেই আমার বিশ্বাস। আজকের ম্যাচ ছাড়াও বাকি প্রতিটি ম্যাচে টাইগারদের জন্য অনেক শুভকামনা রইলো।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর