× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২০ জুলাই ২০১৯, শনিবার

চিলমারীতে ৬ দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ

বাংলারজমিন

চিলমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি | ২৪ জুন ২০১৯, সোমবার, ৯:১০

চিলমারী উপজেলার ইরবাত ইবনে ফারিয়া রা. হাফেজি মাদ্রাসার মো. নাঈম হাসান (১২) নামে এক ছাত্র ৬ দিন ধরে নিখোঁজ। সে চিলমারীর সীমান্তবর্তী উলিপুরের দক্ষিণ সাদুল্যা এলাকার মো. মঞ্জু মিয়ার ছেলে। এ ঘটনায় ওই ছাত্রের বড় ভাই মো. রাসেল মিয়া শনিবার কুড়িগ্রাম সদর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। পরিবার ও জিডি সূত্রে জানা যায়, ইরবাত ইবনে ফারিয়া রা. হাফেজি মাদ্রাসার আবাসিক ছাত্র হিসেবে নাঈম পড়ালেখা করত। নিখোঁজ হওয়ার এক দিন আগে গত ১৭ই জুন নাঈম মাদ্রাসা থেকে কুড়িগ্রামের কালিরহাটে দাদার বাড়িতে যায়। এরপর ১৮ই জুন বিকালে দাদার বাড়ি থেকে মাদ্রাসায় যাওয়ার উদ্দেশ্যে বের হয়। এরপর থেকেই নাঈমের পরিবার সব আত্মীয়স্বজনের বাড়িতে খোঁজ নিয়েও তার সন্ধান পায়নি। পরে শনিবার কুড়িগ্রাম সদর থানায় ওই ছাত্রের বড় ভাই জিডি করেন।
নাঈমের বাবা মো. মঞ্জু মিয়া বলেন, বিভিন্ন জায়গায় খুঁজেও তার কোনো সন্ধান মিলছে না। পুলিশ জানিয়েছে, তারা নাঈমকে উদ্ধারের চেষ্টা করছে। এ বিষয়ে কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ মো. মাহফুজার রহমান বলেন, দেশের সব থানায় বার্তা পাঠানো হয়েছে। ওই ছাত্রকে উদ্ধারের জন্য আমরা চেষ্টা চালাচ্ছি, একই সঙ্গে তার পরিবারের লোকজনও বিভিন্ন এলাকায় খোঁজখবর নিচ্ছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর