× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার
এমপি শহীদকে হত্যার হুমকি

নিজেকে নির্দোষ দাবি করে ব্যবসায়ীর সংবাদ সম্মেলন

বাংলারজমিন

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি | ২৪ জুন ২০১৯, সোমবার, ৯:২৪

সাবেক চিফ হুইপ ও মৌলভীবাজার-৪ আসনের সংসদ সদস্য উপাধ্যক্ষ আব্দুস শহীদকে হত্যার পরিকল্পনার উড়োচিঠিতে ষড়যন্ত্রমূলক ফাঁসানোর চেষ্টার প্রতিবাদ জানিয়ে নিজেকে নির্দোষ দাবি করে সংবাদ সম্মেলন করলেন কমলগঞ্জের বৃন্দাবনপুর রাজদিঘীরপাড় বাজার ব্যবসায়ী সমিতির সাবেক সাধারণ সম্পাদক ফজলুর রহমান। রোববার বেলা সাড়ে ১১টায় সাংবাদিক সমিতির কমলগঞ্জ শাখার শমশেরনগরস্থ অস্থায়ী কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি নিজেকে নির্দোষ দাবি করেন। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ব্যবসায়ী ফজলুর রহমান বলেন, জীবন ও জীবিকার তাগিদে তিনি রাজদিঘীরপার বাজারে দীর্ঘদিন থেকে সুনামের সঙ্গে ব্যবসা পরিচালনা করে আসছেন। ব্যবসার পাশাপাশি তিনি দীর্ঘদিন ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদকের দায়িত্বও পালন করলেও কারো সাথে তার পূর্বকোনো শত্রুতা বা বিরোধ ছিল না। কিন্তু সমপ্রতি সাবেক চিফ হুইপ ও মৌলভীবাজার-৪ আসনের ৬ বারের নির্বাচিত এমপি উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদকে হত্যার পরিকল্পনার উড়ো চিঠিতে আমার ব্যবসা প্রতিষ্ঠান-জামিমা স্টোর থেকে বিকাশসহ বিভিন্ন হুন্ডির মাধ্যমে লন্ডন ও আমেরিকা থেকে টাকার ব্যবস্থা করা হচ্ছে বলে বলা হয়েছে। উড়োচিঠির বিষয়ে তদন্তপূর্বক প্রকৃত ঘটনা উদঘাটন ও প্রকৃত হুমকিদাতাকে খোঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে ব্যবসায়ী ফজলুর রহমান বলেন, একটি চিঠির বরাত দিয়ে আমার পার্শ্ববর্তী গ্রামের বাসিন্দা আমার শ্রদ্ধাভাজন শিক্ষাগুরু উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপিকে হত্যার পরিকল্পনার টাকার ব্যবস্থা করা হচ্ছে মর্মে যড়ষন্ত্রমূলক ভাবে আমার ব্যবসা প্রতিষ্ঠান জামিমা স্টোরের নাম উল্লেখ করায় তিনি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। তিনি বলেন, উড়ো চিঠি বিষযক নিকৃষ্ট কর্মকাণ্ডের সাথে তিনি বা তার পরিবারের  কোনো সম্পর্ক বা সংশ্লিষ্টতা নেই। কিন্তু কুচক্রী মহল যড়ষন্ত্রভাবে উড়ো চিঠিতে তার নাম ও ব্যবসা প্রতিষ্ঠানের নাম উল্লেখ করায় আইনগত ও সামাজিকভাবে তিনি ভোগান্তির শিকার হচ্ছেন।
পুলিশ ও গোয়েন্দা সংস্থা তাকে নানাভাবে জিজ্ঞাসাবাদ করে স্বাভাবিক জীবনযাত্রা ব্যাহত করছে। এতে করে তিনি ও তার পরিবার মানসিকভাবে ভেঙে পড়েছে। তার পরও ঘটনাটি উদঘাটনের জন্য এ বিষয়ে তদন্ত সংশ্লিষ্ট সংস্থাগুলোকে তিনি সহযোগিতা করছেন বলে তিনি জানান।  সংবাদ সম্মেলনে সাবেক ইউপি সদস্য এনাম উল্যাহ, ফজলুর রহমানের ছোট ভাই জগলুর রহমান, চাচাতো ভাই মবশ্বির আলী, আত্মীয় ডা. আব্দুস শহীদ সাগ্নিক প্রমুখ উপস্থিত ছিলেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর