× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২০ জুলাই ২০১৯, শনিবার

এমন ম্যাচ থেকে শেখার আছে: উইলিয়ামসন

খেলা

স্পোর্টস ডেস্ক | ২৪ জুন ২০১৯, সোমবার, ৯:৪৬

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে নাটকীয় জয় পায় নিউজিল্যান্ড। আর এমন ম্যাচ থেকে শেখার আছে বলে মনে করেন নিউজিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসন। ম্যাচ শেষে তিনি বলেন, ‘দুর্দান্ত একটা ম্যাচ ছিল। কিন্তু এর থেকে অনেক কিছু শেখার আছে আমাদের।’ এবারের বিশ্বকাপে এর আগে দুটি ম্যাচে হারতে হারতে জয় পায় নিউজিল্যান্ড। বাংলাদেশের বিপক্ষে নাটকীয় ম্যাচে ২ উইকেটে জয় পায় কিউইরা। পরে দক্ষিণ আফ্রিকার বিপক্ষেও শেষ ওভারে গিয়ে তিনবল হাতে রেখে জয় তুলে নেয় কেন উইলিয়ামসনের দল। আর ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ম্যাচ শেষে উইলিয়ামসন বলেন, ‘সব ম্যাচই কঠিন। এর মধ্যে কঠিন একটা ম্যাচ খেললাম।
আমরা ছোট কদমে হাঁটতে চাই, কিন্তু অনেক দূর পর্যন্ত।’
ব্রাথওয়েটকে নিয়ে উইলিয়ামসন বলেন, ‘ব্রাথওয়েট দুর্দান্ত ব্যাটিং করেছে। সে একাই আমাদের চাপে ফেলে দিয়েছিল। ব্রাথওয়েটকে সত্যি কৃতিত্ব দিতে হয়। সে তার কাজটা সুন্দরভাবে করেছে।’ ম্যাচের ৪৯তম ওভারে ব্রাথওয়েটের ক্যাচ নেন ট্রেন্ট বোল্ট। এই ক্যাচেই নিশ্চিত হয় কিউইদের জয়। ম্যাচ শেষে কিউই অধিনায়ক বলেন, ‘তার ক্যাচটা অসাধারণ ছিল। ম্যাচের গুরুত্বপূর্ণ উইকেটগুলো তুলে নিয়েছে ট্রেন্ট। ওয়েস্ট ইন্ডিজ ভয়ঙ্কর দল। তাদের শক্তির জায়গা তাদের ব্যাটিং। তবে তারা বোলিংয়েও দুর্দান্ত ছিল।’ আগামী ২৬শে জুন পাকিস্তানের বিপক্ষে এজবাস্টনে মাঠে নামবে নিউজিল্যান্ড।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর