× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২০ জুলাই ২০১৯, শনিবার

উন্মাতাল নাচে বাজিমাত (ভিডিও)

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ২৪ জুন ২০১৯, সোমবার, ১০:১৬

ভারতের হরিয়ানার নৃত্যশিল্পী স্বপ্না চৌধুরী। উন্মাতাল নাচের ছন্দ তুলে তিনি ইন্টারনেট দুনিয়ায় ঝড় তুলে দিয়েছেন। তার নাচের একটি ভিডিও ভাইরাল হয়ে গেছে। কোনো একটি অনুষ্ঠানের মঞ্চে তাকে ‘তু চিজ লাজওয়াব’ গানের তালে তালে নাচতে দেখা যায় ওই ভিডিওতে। উত্তাল, বাঁধভাঙা সেই নাচের তালে মুগ্ধ হয়ে দর্শকদের দেখা যায় মঞ্চে উঠে তার হাতে অর্থ তুলে দিচ্ছেন। ভিডিওটি পুরনো হলেও তা এখন ইন্টারনেটে, বিশেষ করে ইউটিউব মাতাচ্ছে। ২০১৮ সালের সেপ্টেম্বরে পোস্ট করা হয় ওই ভিডিও। এর ভিউ হয়েছে ৩০ লাখের ওপরে।
তিনি নাচের তালে শরীর দুলিয়ে যেভাবে দর্শকদের আনন্দ দিয়েছেন তাতেই হয়তো এতটা জনপ্রিয়তা পেয়েছেন।

হরিয়ানার এই নর্তকীর ‘তেরি আঁখি কা ইয়ো কাজল’ গানের সঙ্গে নাচ বেশ কয়েক বছর ধরে প্লেলিস্টে শীর্ষে রয়েছে। এ গানের সঙ্গে তিনি বিগ বস হাউস সহ বিভিন্ন অনুষ্ঠানে বহুবার পারফরম করেছেন। সেখানে তিনি এ গানের সঙ্গে নেচেছেন অভিনেত্রী হিনা খানের সঙ্গে। ‘বিগ বস ১১’-এর সঙ্গে সম্পৃক্ততা থেকে খ্যাতি পেয়েছেন স্বপ্না। তারপর থেকে তাকে আর পিছনে ফিরে তাকাতে হয় নি। তিনি সিনেমায়  যেমন ‘ভিরি কি ওয়েডিং’ ছবিতে বিশেষ দৃশ্যে ‘হাত জা তাউ’ গানে নেচেছেন। তাকে দেখা গেছে ‘নানু কি জানু’ ছবিতে ‘তেরে তুমকে স্বপ্না চৌধুরী’ এবং ‘লাভ বাইট’ টাইটেলের একটি গানে। এর বাইরে তিনি পাঞ্জাবি গানের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর