× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার

কুলাউড়ার ট্রেন দুর্ঘটনা কেড়ে নিলো ওসমানীর দুই নার্সের প্রাণ

অনলাইন

অনলাইন ডেস্ক | ২৪ জুন ২০১৯, সোমবার, ১২:৩৪

রোববার রাতে উপবন এক্সপ্রেসে ঢাকার উদ্দেশ্যে রওনা হয়েছিলেন ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের নার্স সানজিদা আক্তার ও ফাহমিদা ইয়াসমিন ইভা। কিন্তু তার আগেই মৌলভীবাজারের কুলাউড়ার বরমচালে ট্রেন দুর্ঘটনায় নিহত হয়েছেন তারা। তাদের মৃত্যুর সংবাদের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক-কর্মকর্তা-কর্মচারিদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

নিহত সানজিদা আক্তার বাগেরহাট জেলার মোল্লার হাট থানার আতজুরি ভানদর খোলা গ্রামের মো. আকরাম মোল্লার মেয়ে এবং ফাহমিদা ইয়াসমিন ইভা সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার জালালপুরের আবদুুল্লাহপুর গ্রামের আবদুুল বারীর মেয়ে।

বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন সিলেট ওসমানী মেডিকেল কলেজ শাখার সাধারণ সম্পাদক ইসরাইল আলী সাদেক জানান, জালালপুরের ফাহমিদা ইয়াসমিন ইভার লাশ ইতোমধ্যে তার পরিবারের সদস্যরা বাড়িতে নিয়ে এসেছেন আর বাগেরহাটের সানজিদা আক্তারের লাশ গ্রহণ করতে নার্স নেতৃবৃন্দ কুলাউড়া হাসপাতালে রওনা হয়েছেন।

উল্লেখ্য, রোববার রাতে সিলেট থেকে ছেড়ে আসা ঢাকাগামী উপবন এক্সপ্রেস ট্রেনটি রাত পৌনে ১২টার দিকে কুলাউড়া উপজেলার বরমচাল স্টেশনের পাশে বড়ছড়া ব্রিজের ওপর দুর্ঘটনা কবলিত হয়। এতে সড়ক পথের পর রেলপথেও সিলেটের সাথে ঢাকাসহ সারা দেশের যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে। এ ঘটনায় এথন পর্যন্ত ৭ জন নিহতের খবর পাওয়া গেছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Selina
২৪ জুন ২০১৯, সোমবার, ১:৫৬

Towards sylhet both highways and rail block needs speed up supervision and monitoring regularly to avoid this type of communication situation.

অন্যান্য খবর