× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার

জাহাঙ্গীরনগর ইউনিভার্সিটি ল’ইয়ার্স অ্যাসোসিয়েশন’র আত্বপ্রকাশ

অনলাইন

স্টাফ রিপোর্টার | ২৪ জুন ২০১৯, সোমবার, ৭:৩৩

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) থেকে পাস করা শিক্ষার্থীদের সমন্বয়ে গঠিত আইনজীবীদের নিয়ে নতুন সংগঠনের আত্বপ্রকাশ হয়েছে। রোববার সুপ্রিম কোর্টস্থ অ্যাটর্নি জেনারেল কার্যালয়ের কনফারেন্স কক্ষে এক সভায় ‘জাহাঙ্গীরনগর ইউনিভার্সিটি ল’ইয়ার্স অ্যাসোসিয়েশন’ নামে এ সংগঠনের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।
ডেপুটি অ্যাটর্নি জেনারেল ড. বশির আহমেদ সভাপতিত্বে সভায় সর্বসম্মতিক্রমে কমিটিতে সুপ্রিম কোর্টের আইনজীবী অ্যাডভোকেট ফজলুল হক মাতুব্বরকে সভাপতি ও ব্যারিস্টার শিহাব উদ্দিন খানকে সাধারণ সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়েছে। কমিটির অন্য সদস্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি জমির উদ্দিন বাবুল, সহ-সভাপতি-এমদাদুল হক পনির, আয়েশা ফ্লোরা, মো. আজম খান ও আব্দুল মোমিন; যুগ্ম সাধারণ সম্পাদক-আব্দুস সালিক, ফাহাদ হাসন ও নাজনীন সুখী; কোষাধ্যক্ষ শাকিল উদ্দিন প্রিন্স, সাংগঠনিক সম্পাদক তৌফিক শাহরিয়ার খান, দফতর সম্পাদক খাদেমুল ইসলাম, সাংস্কৃতিক সম্পাদক সোহেল শাহরিয়ার এবং প্রচার সম্পাদক মোসাদ্দেক বশীর। এছাড়া কমিটিতে কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন- আহসান হাবিব, রেহেনা পারভীন ও ফারজানা শারমিন সাথী।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর