× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার

হবিগঞ্জ পৌরসভার নতুন মেয়র মিজানুর রহমান

অনলাইন

স্টাফ রিপোর্টার, হবিগঞ্জ থেকে | ২৪ জুন ২০১৯, সোমবার, ৮:১২

 কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ছাড়া ইভিএমে সম্পন্ন হয়েছে হবিগঞ্জ পৌরসভার উপ-নির্বাচন। নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে বিজয়ী হয়েছেন হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মিজান। তিনি পেয়েছেন ১৩ হাজার ২০৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু নারিকেল গাছ প্রতীক নিয়ে পেয়েছেন ৫ হাজার ৫৮৭ ভোট। এছাড়া মেয়র পদে প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সৈয়দ কামরুল হাসান জগ প্রতীক নিয়ে পেয়েছেন ৮৮৫ ভোট। আওয়ামী লীগের অপর বিদ্রোহী প্রার্থী মো. মর্তুজ আলী চামচ প্রতীক নিয়ে পেয়েছেন ৩৯০ ভোট ও হবিগঞ্জ জেলা বিএনপি যুগ্ম আহবায়ক এম. ইসলাম তরফদার তনু মোবাইল প্রতিক নিয়ে পেয়েছেন ১ হাজার ৪৭ ভোট।
উল্ল্যেখ্য, জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করতে গত ২৮শে ডিসেম্বর হবিগঞ্জ পৌরসভার মেয়র পদ থেকে পদত্যাগ করেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক পৌর মেয়র জি কে গউছ। ফলে মেয়র পদটি শূন্য ঘোষণা করে স্থানীয় সরকার মন্ত্রণালয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর