× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৪ জুলাই ২০১৯, বুধবার
তারকার চোখে বিশ্বকাপ

অস্ট্রেলিয়াকে আজ এগিয়ে রাখবো- আজিজুল হাকিম

বিনোদন

| ২৫ জুন ২০১৯, মঙ্গলবার, ৮:১৬

বিশ্বকাপ ক্রিকেটের প্রতিটি ম্যাচই উত্তেজনাপূর্ণ থাকে। আর ক্রিকেট খেলার প্রতি আমার একটা বিশেষ টান আছে। তাই শুটিংয়ের ফাঁকে ফাঁকে খেলা দেখার চেষ্টা করি। এবারের বিশ্বকাপে বাংলাদেশ বড় দলগুলোর সঙ্গে যেভাবে লড়ছে তা সত্যি আমাদের জন্য অনেক আনন্দের। আগের চেয়ে বাংলাদেশ টিম এবার দারুণ ধারাবাহিকতা রাখছে খেলায়। এ ছাড়া যখন স্কোর বোর্ডে দেখি বাংলাদেশের সাকিব সবার চেয়ে এগিয়ে সেটি আমাকে অন্য রকম তৃপ্তি দেয়। সাকিব বাংলাদেশের নাম উজ্জ্বল করেছে। আমি বিশ্বাস করি বাংলাদেশ দল ক্রিকেটের মধ্য দিয়ে বাংলাদেশকে আরো বেশি এগিয়ে নিয়ে যাবে।
বাংলাদেশের আরো যে দুটি ম্যাচ আছে সেগুলোতে ভালো কিছু করবে প্রত্যাশা করছি। শেষ পর্যন্ত আমরা সন্তুষ্টজনক কোনো একটি অবস্থানে থাকবো- এটা স্বপ্ন দেখতেই পারি। এদিকে আজকে অস্ট্রেলিয়া ও ইংল্যান্ড এই দুটি দলের মধ্যে আমি অস্ট্রেলিয়াকে এগিয়ে রাখবো। ক্রিকেটে অস্ট্রেলিয়া বরাবরই অন্যরকম চমক দেখায়। এবারো তাদের পারফরমেন্স ভালো। তবে খেলায় অনেক সময় শক্তিশালী দলও বিশেষ কারণে খারাপ পারফরমেন্স করে। তবে আজকের খেলাটি খুব প্রতিযোগিতাপূর্ণ হবে বলেই মনে করি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর