× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার

রূপগঞ্জে মাদক কারবারি দম্পতি গ্রেপ্তার

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, রূপগঞ্জ থেকে | ২৫ জুন ২০১৯, মঙ্গলবার, ৮:২০

নারায়ণগঞ্জের রূপগঞ্জে বিপুল পরিমাণ বিয়ারসহ এক মাদক কারবারি দম্পতিকে গ্রেপ্তার করেছেন র‌্যাব-১ এর একটি দল। রোববার রাত ১১টার দিকে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের চনপাড়া বস্তির ১নং ওয়ার্ডে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গতকাল দুপুরে র‌্যাব-১, সিপিসি-৩ এর পূর্বাচল ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর আবদুল্লাহ আল মেহেদী সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।
সংবাদ সম্মেলনে মেজর আবদুল্লাহ আল মেহেদী জানান, রোববার রাত ১১টার দিকে র‌্যাব-১ সিপিসি-৩ এর পূর্বাচল ক্যাম্পের একটি অভিযানিক দল চনপাড়া বস্তির ১নং ওয়ার্ডে অভিযান চালিয়ে ৩৫৩ ক্যান বিয়ারসহ হাসিনা বেগম হাসি ও তার স্বামী মহিউদ্দিন ওরফে মমিন সিকদারকে গ্রেপ্তার করেন। গ্রেপ্তারকৃত মাদক কারবারি এ দম্পতি দীর্ঘদিন ধরে উপজেলার চনপাড়া বস্তিসহ আশেপাশে এলাকায় দীর্ঘদিন ধরে মাদকের কারবারি করে আসছিল বলে মেজর আরো জানান। এ ঘটনায় রূপগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর