× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২০ জুলাই ২০১৯, শনিবার

সুবর্ণচরে বন্দুকযুদ্ধে জলদস্যু নিহত

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, নোয়াখালী থেকে | ২৫ জুন ২০১৯, মঙ্গলবার, ৮:২৯

 নোয়াখালীর সুবর্ণচরের চরজব্বার ইউনিয়নের পশ্চিম চরজব্বারের কাঞ্চন বাজারে গতকাল সোমবার ভোররাতে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে জলদস্যু ফকির বাহিনীর প্রধান ফকির বাতাইন্যা (৪২) নিহত হয়েছে। এ সময় দুই র‌্যাব সদস্য আহত হন। ঘটনাস্থল থেকে গুলিসহ বিদেশি পিস্তল উদ্ধার করা হয়েছে। নিহত ফকির বাতাইন্যা লক্ষ্মীপুর জেলার রামগতির টুমচরের মোস্তফা বাতাইন্যার ছেলে। র‌্যাব-১১ সিপিসি-৩ লক্ষ্মীপুর ক্যাম্পের উপ-পরিদর্শক সাগর মানবজমিনকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে র‌্যাব সদস্যরা সোমবার রাত ৪টার সময় সুবর্ণচর উপজেলার চরজব্বার ইউনিয়নের পশ্চিম চরজব্বার গ্রামের কাঞ্চন বাজারের পাশে জলদস্যু ফকির বাহিনীর প্রধান ফকির বাতাইন্যাকে গ্রেপ্তার করতে গেলে তার বাড়িতে প্রবেশ করার আগেই র‌্যাবের উপস্থিতি টের পেয়ে তাদের ওপর গুলি চালায়। প্রায় ১৫ মিনিট উভয়পক্ষের মধ্যে গোলাগুলি হয়। এ সময় র‌্যাবের দুই সদস্যের গায়ে বুলেট প্রুফ জ্যাকেট থাকার পরও তারা আহত হন। এক পর্যায়ে গোলাগুলি থেমে গেলে তারা ঘর তল্লাশি করলে ফকির বাতাইন্যার গুলিবিদ্ধ দেহ পড়ে থাকতে দেখা যায়।
পরে তাকে স্থানীয় চরজব্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন। তিনি আরো জানান, তার বিরুদ্ধে হত্যাসহ একাধিক মামলা রয়েছে। সূত্র জানায়, হাতিয়ার ফরিদ কমান্ডারের ভাই জলদস্যু ও বনদস্যু বাহিনীর প্রধান সোলেমান কমান্ডার এখনো ধরা পড়েনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর