× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৪ জুলাই ২০১৯, বুধবার

‘পুলিশ নিয়োগে টাকা নিলেই হাতে হাতকড়া’

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, কুড়িগ্রাম থেকে | ২৫ জুন ২০১৯, মঙ্গলবার, ৮:৩৪

কুড়িগ্রামে নব নিযুক্ত পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান (বিপিএম) এর সঙ্গে কুড়িগ্রাম জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা সোমবার সকাল ১১টায় পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্স কক্ষে অনুষ্ঠিত হয়। মতবিনিময়সভায় কুড়িগ্রাম প্রেস ক্লাবের সভাপতি এড. আহসান হাবীব নীলু ও সাধারণ সম্পাদক খ.ম আতাউর রহমান বিপ্লবসহ প্রায় ৪০ জন সাংবাদিক উপস্থিত ছিলেন। এ সময় পুলিশ সুপার কুড়িগ্রাম জেলাকে মাদক ও জুয়ামুক্ত করার পাশাপাশি নারী ও পুরুষ কনস্টেবল নিয়োগে মেধা ও যোগ্যতাকে প্রাধান্য দেয়া হবে বলে জানান। একই সঙ্গে তিনি ঘোষণা দেন, আসন্ন পুলিশ সদস্য নিয়োগে কেউ টাকা-পয়সা নিলেই হাতে হাতকড়া পরবে। তিনি দৃঢ়তার সঙ্গে বলেন, এটি আমার চ্যালেঞ্জ। মতবিনিময় সভায় বক্তব্য রাখেন- প্রেস ক্লাবের সভাপতি এডভোকেট আহসান হাবীব নীলু, সাবেক সভাপতি মো. শাহাবুদ্দিন, সফিখান, মমিনুল ইসলাম মঞ্জু, ছানালাল বকসী, সফিকুল ইসলাম বেবু, সাধারণ সম্পাদক খ.ম. আতাউর রহমান বিপ্লব প্রমুখ। এ সময় পুলিশ সুপারকে সহায়তা করেন অতিরিক্ত পুলিশ সুপার রিপন কুমার মোদক। এর আগে পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান ঢাকায় ডিএমপি’র কাউন্টিার টেররিজম ইউনিটের উপ-কমিশনারের দায়িত্ব পালন করেন।
২৩শে জুন কুড়িগ্রাম অফিসে যোগদানের পর তিনি প্রথম সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় অংশ নিলেন। পরে কুড়িগ্রাম প্রেস ক্লাবের পক্ষ থেকে নবনিযুক্ত পুলিশ সুপারকে ফুলেল শুভেচ্ছা জানান সভাপতি এডভোকেট আহসান হাবীব নীলু ও সাধারণ সম্পাদক খম আতাউর রহমান বিপ্লবসহ সিনিয়র সাংবাদিকরা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর