× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২০ জুলাই ২০১৯, শনিবার

ডিসি অফিস মোড়ে বঙ্গবন্ধু ম্যুরালের উদ্বোধন

বাংলারজমিন

নীলফামারী প্রতিনিধি | ২৫ জুন ২০১৯, মঙ্গলবার, ৮:৩৪

নীলফামারী জেলা প্রশাসন কর্তৃক শহরের ডিসি অফিস মোড়ে নির্মিত বঙ্গবন্ধু ম্যুরালের আনুষ্ঠিকভাবে উদ্বোধন করা হয়েছে। গতকাল সোমবার দুপুরে স্থানীয় সংসদ সদস্য ও সাবেক সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর বঙ্গবন্ধু মুরালের উদ্বোধন করেন। এ সময় বিদায়ী জেলা প্রশাসক নাজিয়া শিরিন, পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ,  জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এডভোকেট মমতাজুল হক, উপজেলা চেয়ারম্যান আবুজার রহমানসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ডিসি অফিস মোড়কে ‘বঙ্গবন্ধু চত্বর’ নামকরণ করে আনুষ্ঠানিকভাবে ঘোষণা দেয়া হয়।

অলিম্পিক ডে’র বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত
এদিকে ১২৫তম অলিম্পিক ডে উদযাপন উপলক্ষে গতকাল নীলফামারীতে বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। নীলফামারী টাউনক্লাব থেকে র‌্যালিটি বের হয়ে শহর প্রদক্ষিণ করে। র‌্যালিতে অংশ নেন জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি দেওয়ান কামাল আহমেদ, সহসভাপতি এসএম সফিকুল ইসলাম ডাব্লু,  জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম গোলোপসহ জেলা ক্রীড়া সংস্থার অন্যান্য সদস্য ছাড়াও বিভিন্ন ক্লাব ও সংগঠনের খেলোয়াড় কর্মকর্তারা অংশ নেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর