× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২০ জুলাই ২০১৯, শনিবার

গরমে ওয়ালটন এসির ব্যাপক বিক্রি

দেশ বিদেশ

অর্থনৈতিক রিপোর্টার | ২৫ জুন ২০১৯, মঙ্গলবার, ৮:৩৬

 এ বছর গরম তুলনামূলক বেশি। কয়েক মাস ধরেই চলছে অসহনীয় ভ্যাঁপসা গরম। ফলে গত কয়েক বছরের চেয়ে এবার সারা দেশে এয়ার কন্ডিশনার বা এসি’র বিক্রি বেড়েছে কয়েকগুণ। বিক্রেতাদের মতে, এবারের গরমে গ্রাহকপ্রিয়তার শীর্ষে রয়েছে ওয়ালটন এসি। বছরের প্রথম ৫ মাসে ওয়ালটন বিক্রি করেছে রেকর্ড পরিমাণ এসি। ওয়ালটনের ডেপুটি অপারেটিভ ডিরেক্টর মফিজুর রহমান জানান, ২০১৮ সালে সারা দেশে যে পরিমাণ এসি বিক্রি হয়েছিল, তা চলতি বছরের এপ্রিল মাসের মধ্যেই বিক্রি হয়ে গিয়েছে। এদিকে জানুয়ারি থেকে মে মাসে গত বছরের একই সময়ের চেয়ে প্রায় ১৮১ শতাংশ বেশি এসি বিক্রি হয়েছে। শুধু তাই নয়; ছাড়িয়ে গেছে এই সময়ে এসি বিক্রির লক্ষ্যমাত্রাকেও।
নির্বাহী পরিচালক ও এসি বিভাগের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. তানভীর রহমান বলেন, এ বছর ওয়ালটন এসিতে ক্রেতাদের বাড়তি সুবিধা দেয়া হচ্ছে। এর মধ্যে রয়েছে এসি এক্সচেঞ্জ অফারে ২৫ শতাংশ ছাড়ে নতুন এসি কেনার সুযোগ, অনলাইন কেনা-কাটায় ১০ শতাংশ বিশেষ ছাড়সহ ৫০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়ার সুবিধা।
থাকছে ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় কোটি কোটি টাকার ক্যাশ ভাউচার ও ফ্রিজ, টিভি, এসিসহ হাজার হাজার ফ্রি পণ্য পাওয়ার সুযোগ। বিভিন্ন ব্যাংকের ডেবিট ও ক্রেডিট কার্ড দিয়ে কিম্বা অনলাইনের মাধ্যমে ওয়ালটন ই-প্লাজা থেকে এসি কেনার ক্ষেত্রে দেয়া হচ্ছে ১০ শতাংশ বিশেষ ছাড়। থাকছে ফ্রি ইন্সটলেশন সুবিধা। এসব কারণে এসির চাহিদা বৃদ্ধি পেয়েছে ও বিক্রি বেড়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর