× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার

সড়ক দুর্ঘটনায় নিহত ১১

বাংলারজমিন

| ২৫ জুন ২০১৯, মঙ্গলবার, ৯:২৩

কুলাউড়ায় ২
কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি: কুলাউড়ায় বাস ও মোটরসাইকেলের সংঘর্ষে মুক্তিযোদ্ধা সুলেমান আলী সুরমান (৬২) ও মুক্তিযোদ্ধা রকিব আলীর পুত্র আসাদুর রহমান (৩০) নিহত হয়েছেন। গতকাল দুপুর ১টায় পৌর শহরের নিকটবর্তী চাতলগাঁও এলাকায় গ্যাস অফিস সম্মুখে এই দুর্ঘটনা ঘটে। এ সময় বাসটি খাদে পড়ে গেলে আহত হন আরো ১০ যাত্রী। জানা যায়, উপজেলার শরীফপুর ইউনিয়নের তেলিবিল গ্রামের মুক্তিযোদ্ধা সুলেমান আলী ও একই ইউনিয়নের বাগজুর গ্রামের মৃত মুক্তিযোদ্ধা রকিব আলীর পুত্র আসাদুর রহমান মোটরসাইকেল নিয়ে মুক্তিযোদ্ধা ভাতার টাকা তোলার জন্য কুলাউড়ার উদ্দেশ্যে বের হন। শহরের নিকটবর্তী চাতলগাঁও এলাকায় গ্যাস অফিসের সামনে আসা মাত্র মৌলভীবাজার থেকে কুলাউড়াগামী একটি বাস তাদের সজোরে ধাক্কা দেয়। ঘটনাস্থলে মুক্তিযোদ্ধা সুলেমান আলী মারা যান এবং মৌলভীবাজার হাসপাতালে নেয়ার পর আসাদুর রহমান মারা যান।
রূপগঞ্জে ট্রাকচালক
স্টাফ রিপোর্টার, রূপগঞ্জ থেকে: নারায়ণগঞ্জের রূপগঞ্জে লরি গাড়ির ধাক্কায় জাহিদুর ইসলাম (৩৫) নামে এক ট্রাকচালক নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে ট্রাকের হেলপার।
গতকাল ভোর রাতে উপজেলার এশিয়ান হাইওয়ে সড়কের কুশাবো এলাকায় ঘটে এ দুর্ঘটনা।
ভাঙ্গুড়ায় যুবক
ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি: পাবনার ভাঙ্গুড়ায় রেললাইনের পাশ থেকে অজ্ঞাত যুুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার রাত ১০টার দিকে উপজেলার শরৎনগর রেল স্টেশনের চারশ’ ফুট দূরে এক যুবকের ক্ষতবিক্ষত লাশ দেখতে পায় এলাকাবাসী। পরে তারা ভাঙ্গুড়া থানা পুলিশকে খবর দেয়। নিহতের পরনে ছিল হলুদ রংয়ের টি- শার্ট ও নীল রংয়ের জিন্সের প্যান্ট।
পার্বতীপুরে পিতা-পুত্র
স্টাফ রিপোর্টার, দিনাজপুর থেকে: দিনাজপুরের পার্বতীপুর উপজেলার মধ্যপাড়া কঠিনশিলা প্রকল্পের সামনে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী পিতা ও পুত্র নিহত হয়েছে। পিতা মোস্তাফিজুর রহমান (৫০) ঘটনাস্থলে নিহত হয়। আহত আরোহী তার পুত্র সোবনুর রহমান (২৪) গুরুতর আহত অবস্থায় রংপুরে নেয়ার সময় তারও মৃত্যু হয়। ঘটনাটি ঘটেছে গতকাল বেলা ১২টায় পার্বতীপুর-রংপুর সড়কের কঠিনশিলা প্রকল্পের সোনালী ব্যাংকের সামনে।
মাধবপুরে অজ্ঞাত পুরুষ
মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি: ঢাকা সিলেট মহাসড়কের হবিগঞ্জের মাধবপুর উপজেলার রতনপুর এলাকার নিকট বাসের চাপায় অজ্ঞাত পুরুষ (৩৬) এর মৃত্যু হয়েছে। গতকাল সকাল ১১টার দিকে এ ঘটনা ঘটে। শায়েস্তগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা লিয়াকত আলী জানান, সকাল ১১টার দিকে ঢাকা সিলেট মহাসড়কের উল্লেখিত এলাকায় এক অজ্ঞাত পরিচয় পুরুষ রাস্তা পারাপারের সময় একটি বাস তাকে চাপা দিলে গুরুতর আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত ব্যক্তিকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে নিহত ব্যক্তির পরিচয় জানা যায়নি।
সাভারে সড়ক দুর্ঘটনায় নিহত ১
স্টাফ রিপোর্টার, সাভার থেকে: সাভারে সড়ক দুর্ঘটনায় পোশাক কারখানার এক পরিচ্ছন্নকর্মী নিহত হয়েছেন। এ ঘটনায় ঘাতক বাস ও বাসচালককে আটক করতে পারেনি পুলিশ। গতকাল সকালে ঢাকা-আরিচা মহাসড়কের উলাইল বাসস্ট্যান্ডের পূর্ব পাশে এ দুর্ঘটনা ঘটে। নিহত মুসলিম উদ্দিন (৬২) রংপুর জেলার বিষ্ণুপুরের স্থায়ী বাসিন্দা। তিনি আনলিমা পোশাক কারখানায় পরিচ্ছন্নকর্মী হিসেবে কর্মরত ছিলেন।
আত্রাইয়ে ইজিবাইক যাত্রী
নওগাঁ প্রতিনিধি: আত্রাইয়ে ট্রাক্টরের ধাক্কায় ইজি বাইক যাত্রী মোয়াজ্জেম হোসেন (২৯) নামে এক যুবক নিহত হয়েছে। এ সময় আরো ২ জন আহত হয়েছে। গতকাল বিকেলে উপজেলার ভবানীপুর বাজার সংলগ্ন সুইসগেট এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। নিহত মোয়াজ্জিম হোসেন উপজেলার মহাদিঘী গ্রামের শামসুর রহমান খাঁনের ছেলে।
শার্শায় ২
শার্শা (যশোর) প্রতিনিধি: যশোরের শার্শায় প"থক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। গত রোববার বিকেলে ও সন্ধ্যায় উপজেলার সাড়াতলা বাজারে ও নাভারণ-সাতীরা সড়কের যাদবপুরে এ দুটি দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- শার্শা উপজেলার ডিহি গ্রামের আনোয়ার হোসেনের ছেলে সবুজ (১৬) ও ঝিকরগাছা উপজেলার মির্জাপুর গ্রামের আবু সাইদ মুক্তার (৪২)। নাভারন হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক রফিক উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর