× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার

বরুড়ার কাউন্সিলরের বাড়িতে হামলা ও ভাঙচুর

বাংলারজমিন

বরুড়া (কুমিল্লা) প্রতিনিধি | ২৫ জুন ২০১৯, মঙ্গলবার, ৯:২৯

বরুড়া পৌরসভার ৫নং ওয়ার্ডের জিনসারে মাদক বিক্রির বিরুদ্ধে প্রতিবাদ করায় স্থানীয় কাউন্সিলর মো. আবুল কাশেমের বাড়িতে হামলা, ভাঙচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। বরুড়া থানায় লিখিত অভিযোগে বরুড়া পৌরসভা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও কাউন্সিলর আবুল কাশেম জানান, শুক্রবার সন্ধ্যা আনুমানিক ৭টার দিকে একই এলাকার মেহেদী হাসান শুভ, মো. সুমন, মো. আলিম, রাকিব হোসেন, মো. বাবুসহ সাত-আট জনের একটি দল দেশীয় অস্ত্রশস্ত্র হাতে তার বাড়িতে পূর্ব শত্রুতার জেরে তাকে হত্যার উদ্দেশ্যে হামলা করে। এ সময় আবুল কাশেম মাগরিবের নামাজ পড়ার জন্য মসজিদে অবস্থান করার কারণে তাকে না পেয়ে তার প্রবাসী ছোট ভাই মো. শামীমের ঘরে হামলা করে দরজা ভেঙে ঘরে ঢুকে ঘরের ভেতরে থাকা আলমারি ভেঙে আলমারিতে থাকা নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুট করে। এ সময় ঘরে থাকা মহিলারা চিৎকার দিলে প্রতিবেশী আবদুর রশিদের ছেলে মো. মোজাম্মেল দৌড়ে এসে বাধা দিলে হামলাকারীরা তার মাথায় ধারালো অস্ত্র দিয়ে কোপ দিয়ে মারাত্মক আহত করে।
সবার চিৎকারের আওয়াজ শুনে এলাকার সাধারণ মানুষ এসে হামলাকারীদের ধাওয়া দিলে তারা পিছু হটে। এ ব্যাপারে বরুড়া থানা অফিসার ইনচার্জ আজম উদ্দিন মাহমুদ বলেন মামলা হয়েছে। মামলার তদন্ত চলছে। দ্রুত আইনগত ব্যবস্থা নেয়া হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর