× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার

ফেনীতে ট্রেনে কাটা পড়ে যুবতী নিহত

অনলাইন

ফেনী প্রতিনিধি | ২৫ জুন ২০১৯, মঙ্গলবার, ১০:৪৩

ফেনীতে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত এক যুবতী (২৬) নিহত হয়েছে। সোমবার রাতে ঢাকা-চট্টগ্রাম রেলপথের ফেনী শহরের সহদেবপুর এলাকায় এ দূর্ঘটনা ঘটে। পুলিশ নিহতের পরিচয় জানতে পারেনি।

ফেনী রেলওয়ে জিআরপি পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম  জানান, ঢাকা-চট্টগ্রাম রেলপথের ফেনী রেলওয়ে স্টেশনের অদূরে সহদেবপুর এলাকায় চট্টগ্রাম থেকে ঢাকাগামী সুবর্ণ এক্সপ্রেস ট্রেনের কাটা পড়ে এক যুবতী নিহত হয়।

খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনালের হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। পুলিশ ধারণা করছে, সূবর্ণা এক্সপ্রেস ট্রেনের ছাদ থেকে পড়ে যুবতীটি নিহত হতে পারে। নিহত যুবতীর পরনে কালো বোরকা ছিলো। এঘটনায় লাকসাম জিআরপি থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে পুলিশ জানিয়েছে।

এর আগে গত ৭ই মে রাতে শহরের নাজির রোড সংলগ্ন এলাকায় সুবর্ণ এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় অজ্ঞাত এক ব্যাক্তি (৪৮) ও ৫ই মে রাতে শহরের রেলগেইট এলাকায় একই ট্রেনের ধাক্কায় পেয়ারা বেগম (২৬) নামে এক গৃহবধূ নিহত হয়েছিলো।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর