× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার

অভিনয়শিল্পী সংঘের নবনির্বাচিত কমিটির শপথ গ্রহণ

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২৫ জুন ২০১৯, মঙ্গলবার, ১১:১২

অভিনয়শিল্পী সংঘের নবনির্বাচিত কমিটি শপথ গ্রহণ করেছেন। সোমবার রাতে সংগঠনের নিকেতনে কার্যালয়ে নতুন সদস্যদের শপথবাক্য পাঠ করান অভিনয় শিল্পী সংঘের এবারের নির্বাচনের প্রধান কমিশনার খায়রুল আলম সবুজ। এই শপথ অনুষ্ঠানের পর আনুষ্ঠানিকভাবে দায়িত্ব নিলেন শিল্পী সংঘের নেতারা। গেল শুক্রবার দ্বিতীয়বারের মতো অনুষ্ঠিত হয় অভিনয় শিল্পী সংঘের নির্বাচন। এতে সভাপতি হিসেবে নির্বাচিত হন অভিনেতা শহীদুজ্জামান সেলিম। সাধারণ সম্পাদক পদে পুনরায় নির্বাচিত হয়েছেন আহসান হাবিব নাসিম।  টিভি অভিনয়শিল্পীদের সংগঠন অভিনয় শিল্পী সংঘের এই কমিটি দুই বছরের জন্য নির্বাচিত হয়েছে।

এবারের নির্বাচনে ২১টি আসনের জন্য লড়াই করছেন ৫১ জন অভিনয়শিল্পী। এতে সহসভাপতি নির্বাচিত হয়েছেন আজাদ আবুল কালাম, ইকবাল বাবু ও তানিয়া আহমেদ।
যুগ্ম সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন রওনক হাসান এবং আনিসুর রহমান মিলন। অর্থ সম্পাদক নূর এ আলম, দপ্তর সম্পাদক মেরাজুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রাণ রায়, অনুষ্ঠান সম্পাদক রাশেদ মামুন, আইন ও কল্যাণসম্পাদক পদে শামীমা ইসলাম তুষ্টি, তথ্য ও প্রযুক্তি সম্পাদক সুজাত শিমুল। নতুন কমিটিতে সাত কার্যনির্বাহী পরিষদের সদস্যরা হলেন নাদিয়া আহমেদ, সেলিম মাহবুব, জাকিয়া বারী মম, বন্যা মির্জা, মুনিরা বেগম মেমী, শামস সুমন ও রাজীব সালেহীন। কোনো প্রতিদ্বন্ধি প্রার্থী না থাকায় সাংগঠনিক সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হন লুৎফর রহমান জর্জ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর