× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২০ জুলাই ২০১৯, শনিবার
তারকার চোখে বিশ্বকাপ

আমি চাই ভারত ও পাকিস্তান আমাদের কাছে হেরে যাক -বাঁধন

বিনোদন

| ২৬ জুন ২০১৯, বুধবার, ৭:৪৮

আমাদের বাংলাদেশ টিমের সব খেলোয়াড় প্রতিটি ম্যাচে তাদের সেরা খেলাটা এবারের ক্রিকেট বিশ্বকাপে উপহার দিচ্ছে। আর সাকিব আল হাসান তো একের পর এক রেকর্ড গড়ছেন। তিনি এবার বিশ্বকাপের সর্বোচ্চ রানসংগ্রাহক। ৬ ম্যাচে তার সংগ্রহ ৪৭৬ রান। আর আফগানিস্তানের বিপক্ষে খেলতে নেমে তো আরেকটি রেকর্ড করেছেন তিনি। বিশ্বকাপের এক আসরে ৪০০’র বেশি রান ও ১০ উইকেট নেয়া প্রথম ক্রিকেটারও হয়ে গেছেন সাকিব। তবে মাশরাফিকেও আমি ধন্যবাদ জানাতে চাই। কারণ আমার চোখে মাশরাফি শুধু একজন খেলোয়াড় না, তিনি একজন ভালো মনের মানুষ।
অধিনায়ক হিসেবেও তিনি সফল। মাশরাফি আমার চোখে সেরা খেলোয়াড়। সোমবারের ম্যাচে আফগানিস্তানের সঙ্গে জয় পেলেও খুব একটা স্বস্তিতে থাকার সুযোগ নেই আমাদের। পরের দুই ম্যাচে ভারত-পাকিস্তানের সঙ্গে মোকাবিলা করে সেমিফাইনালে উঠতে হবে। আমি চাই ভারত ও পাকিস্তান আমাদের কাছে হেরে যাক। আর এটা অবশ্যই সম্ভব। সাকিব, সাইফ, মাশরাফি, মোস্তাফিজুরের মতো ভালো বোলার আছে আমাদের। আর ব্যাটিং লাইনেও আছে বেশ ভালো কয়েকজন ব্যাটসম্যান। তাই ম্যাচগুলো ঠিকভাবে খেললে জয় আমাদের নিশ্চিত। বাকিটা ছেড়ে দিতে চাই ভাগ্যের উপর। তবে আফগানিস্তানকে হারানোর পর বাংলাদেশ এবং অলরাউন্ডার সাকিব আল হাসানকে নিয়ে বিশ্বমিডিয়াও প্রশংসা করছে। এটাও এবারের বিশ্বকাপে আমাদের জন্য একটি বড় পাওয়া।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
sagor
২৬ জুন ২০১৯, বুধবার, ৫:১৬

হ্যা আপনার কথায় হেরে যাবে...

অন্যান্য খবর