× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২০ জুলাই ২০১৯, শনিবার

আবার বিচারক

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২৬ জুন ২০১৯, বুধবার, ৭:৪৮

স্যাটেলাইট চ্যানেল আরটিভির আয়োজনে আবার শুরু হচ্ছে রিয়েলিটি শো ‘ক্যাম্পাস স্টার’। নাচ, গান এবং অভিনয়ে মেধাবীদের খুঁজে বের করাই হচ্ছে এই প্রতিযোগিতার মূল কাজ। গতবারের মতো এবারও এ আয়োজনে বিচারক হিসেবে থাকছেন জনপ্রিয় সংগীতশিল্পী দিলশাদ নাহার কনা। বিষয়টি নিশ্চিত করেছেন শিল্পী নিজেই। কনা বলেন, গতবছরও এই ‘ক্যাম্পাস স্টার’ প্রতিযোগিতার বিচারক হিসেবে কাজ করেছিলাম। এবারও করছি। আশা করছি, গতবারের চেয়ে এবার আরো বেশি উপভোগ্য হবে এবং আমরা আরো মেধাবী ক্যাম্পাস স্টার খুঁজে পাবো। প্রসঙ্গত, প্রতিযোগিতার এবারের আয়োজনে বিচারক হিসেবে আরো রয়েছেন সজল ও নাদিয়া।
এদিকে ঈদের পরদিন কনার নিজস্ব ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়েছে তার গাওয়া কাভার সং ‘সখি পিয়া’। গানটির নতুন করে সংগীতায়োজন করেছেন আমজাদ হোসেন। মিউজিক ভিডিও নির্মাণ করেছেন আবিদ হোসেন। গানটিতে বাঁশি বাজিয়েছেন পাভেল এবং ডিওপি’তে ছিলেন রাশেদ মজুমদার। এরইমধ্যে গানটি শ্রোতারা বেশ পছন্দ করেছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর