× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার

ছাত্রদলের কেন্দ্রীয় সম্মেলনে চট্টগ্রামের কাউন্সিলর যারা

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম থেকে | ২৬ জুন ২০১৯, বুধবার, ৭:৫৩

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় কাউন্সিলে চট্টগ্রাম থেকে কাউন্সিলর হিসেবে খসড়া ভোটার তালিকায় নাম রয়েছে ১৮ জনের। আগামী ১৫ই জুলাই কেন্দ্রীয় সম্মেলনের দিন সকাল ৯টা থেকে বিকাল ৩টা পর্যন্ত বিরতিহীনভাবে এ ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। সোমবার কাউন্সিলের ভোটারদের খসড়া তালিকা প্রকাশ করেছে কাউন্সিল পরিচালনা কমিটির আহ্বায়ক খায়রুল কবির খোকন। এ তালিকায় চট্টগ্রাম মহানগর, দক্ষিণ, উত্তর, বিশ্ববিদ্যালয় চার ইউনিটে ১৮ জন নেতার নাম রয়েছে। খসড়া ভোটার তালিকায় ভোটার হিসেবে নাম রয়েছে চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সভাপতি গাজী সিরাজ উল্লাহ, সিনিয়র সহ-সভাপতি মাঈন উদ্দীন মো. শহীদ, সাধারণ সমপাদক বেলায়েত হোসেন বুলু, সাংগঠনিক সমপাদক এইচ এম রাশেদ খান, সিনিয়র যুগ্ম সমপাদক মোশাররফ হোসেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় কমিটির সভাপতি খোরশেদ আলম, সাধারণ সমপাদক মো. শহিদুল ইসলাম শহিদ, সিনিয়র সহ-সভাপতি আব্দুল কাইয়ুম, সিনিয়র যুগ্ম সমপাদক মামুনুর রশিদ ও সাংগঠনিক সমপাদক আবদুল্লাহ আল নোমান। চট্টগ্রাম উত্তর জেলা থেকে জেলা ছাত্রদলের সভাপতি জাহিদুল আফসার জুয়েল, সাধারণ সমপাদক মনিরুল আলম জনি, সিনিয়র সহ-সভাপতি আনসুর উদ্দীন, সিনিয়র যুগ্ম সমপাদক রাসেল খান ও সাংগঠনিক সমপাদক আনিছ আখতার টিটু। চট্টগ্রাম দক্ষিণ জেলা থেকে ছাত্রদলের সভাপতি শহিদুল আলম শহীদ, সাধারণ সমপাদক মোহাম্মদ মহসীন, সিনিয়র যুগ্ম সমপাদক কেএম আব্বাস। এছাড়া দক্ষিণ জেলা ছাত্রদলের ইউনিট থেকে সিনিয়র সহ-সভাপতি ও সাংগঠনিক সমপাদক পদের দুই ভোটারের নাম প্রকাশ করেনি।
দক্ষিণ জেলা ছাত্রদলের কমিটি ঘোষণা করার কয়েকদিন পরই দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে সিনিয়র সহ-সভাপতি ইকবাল হায়দার চৌধুরী ও সাংগঠনিক সমপাদক গাজী মনিরকে অব্যাহতি দেয় কেন্দ্রীয় ছাত্রদল। যার কারণে এ দুই পদের কারো নাম প্রকাশ করেনি কাউন্সিল পরিচালনা কমিটি। কেন্দ্রীয় ছাত্রদল সূত্রে জানা যায়, মঙ্গলবার ভোটার তালিকার বিষয়ে আপত্তি গ্রহণ, ২৭ ও ২৮শে জুন প্রার্থীদের মনোনয়নপত্র বিতরণ, ২৯ ও ৩০শে জুন সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত প্রার্থীদের কাছ থেকে মনোনয়ন গ্রহণ করা হবে। প্রার্থিতা যাচাই বাছাই হবে ১, ২ ও ৩রা জুলাই, প্রার্থীদের খসড়া তালিকা প্রকাশ হবে ৪ঠা জুলাই, প্রার্থীদের আপত্তি গ্রহণ ৫ই জুলাই, আপত্তি নিষপত্তি ৬ই জুলাই, ৭ই জুলাই চূড়ান্ত প্রার্থীদের তালিকা প্রকাশ করা হবে। এরপর ১৩ই জুলাই রাত ১২টা পর্যন্ত প্রচারণা চালাতে পারবে প্রার্থীরা। ১৫ই জুলাই ভোটগ্রহণ হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর