× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৪ জুলাই ২০১৯, বুধবার

টেকনাফে অস্ত্রসহ যুবক আটক

বাংলারজমিন

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি | ২৬ জুন ২০১৯, বুধবার, ৮:০৯

কক্সবাজার টেকনাফের হ্নীলা রঙ্গিখালী এলাকা  থেকে ধানের বস্তায় লুকিয়ে রাখা চারটি অস্ত্রসহ এক যুবককে আটক করেছে। তিনি রঙ্গিখালী এলাকার ফরিদ আহমদের পুত্র আফসার কামাল (২৮)।
জানা যায়, সোমবার সন্ধ্যায় অস্ত্র পাচারের গোপন সংবাদের ভিত্তিতে হ্নীলা ইউনিয়নের রঙ্গিখালী এলাকার হেলাল উদ্দিনের মালিকাধীন ভাই ভাই অটো রাইস মিলে অভিযান পরিচালনা করা হয়। তল্লাশির একপর্যায়ে ধানের বস্তার ভেতরে লুকানো চারটি দেশীয় তৈরি অস্ত্র ও ১০ রাউন্ড গুলি পাওয়া যায়। ওই যুবক প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে বহুদিন যাবৎ অস্ত্র পাচার ও ব্যবসা করে আসছে। তার রয়েছে বিশাল সিন্ডিকেট। গতকাল সকাল সাড়ে ১০টার দিকে টেকনাফ ২ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ ফয়সাল হাসান খাঁন ২ বিজিবি সদর দপ্তরে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান। তিনি আরো জানান, আটক ব্যক্তিকে থানায় হস্তান্তর করে তার বিরুদ্ধে মামলার প্রক্রিয়া চলছে। সংবাদ সম্মেলনে সাংবাদিকরা উপস্থিত  ছিলেন।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর