× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৪ জুলাই ২০১৯, বুধবার

মির্জাগঞ্জে ব্রিজ ভেঙে এলাকাবাসীর দুর্ভোগ

বাংলারজমিন

মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি | ২৬ জুন ২০১৯, বুধবার, ৮:০৯

পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার আমড়াগাছিয়া ইউনিয়নের ছৈলাবুনিয়া গ্রামের হুরমইবুনিয়া খালের ওপর নির্মিত আয়রন ব্রিজটি ভেঙে এখন মরণ ফাঁদে পরিণত হয়েছে। এতে ইউনিয়নে ৪টি গ্রাম, ৩টি শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থী ও জনসাধারণসহ যান চলাচল বন্ধ রয়েছে। এতে দুর্ভোগে পড়েছে এলাকাবাসী ও শিক্ষার্থীরা।
জানা যায়, প্রায় ২/৩ বছর ধরে ব্রিজটির আংশিক অংশ ভাঙা ছিল। কিছুদিন আগে ব্রিজটি সম্পূর্ণভাবে ভেঙে পড়েছে।
এ ব্রিজ দিয়ে আমড়াগাছিয়া ইউনিয়নের ছৈলাবুনিয়া, দক্ষিণ ঝাঁটিবুনিয়া, ছাদেম মুন্সী ও উত্তর ঝাঁটিবুনিয়াসহ প্রায় ৪/৫ গ্রামের জনসাধারণ, ময়দা দাখিল মাদ্‌রাসা, দক্ষিণ ঝাঁটিবুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, ঝাঁটিবুনিয়া মাধ্যমিক বিদ্যালয়ের শতাধিক শিক্ষার্থীসহ মোটরসাইকেল, অটোরিকশা ও ইজিবাইক চলাচল করে। ব্রিজটি ভেঙে যাওয়ায় যান চলাচল বন্ধ রয়েছে।

জনসাধারণ কোনো রকম ব্রিজটির ভাঙা অংশের উপর গাছ দিয়ে জীবনের ঝুঁকি নিয়ে চলাচল করে।
ব্রিজটি ভেঙে  যাওয়ায় প্রায় ২/৩ কিলোমিটার ঘুরে যান চলাচল করতে হয়। ব্রিজটি দ্রুত নির্মাণ করা না হলে বড় ধরনের দুর্ঘটনার আশঙ্কা করছে এলাকাবাসী। দ্রুত ব্রিজটি নির্মাণের দাবি জানিয়েছেন এলাকাবাসী।
এ ব্যাপারে উপজেলা প্রকৌশলী মো. সুলতান  হোসেন বলেন, সরেজমিন গিয়ে ব্রিজটি পরিদর্শন করে দ্রুত নতুন ব্রিজ নির্মাণের যাবতীয় ব্যবস্থা গ্রহণের জন্য ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জনানো হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর