× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২০ জুলাই ২০১৯, শনিবার

চট্টগ্রামে নারী পুলিশ কনস্টেবলের ঝুলন্ত মরদেহ

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম থেকে | ২৬ জুন ২০১৯, বুধবার, ৮:০৯

চট্টগ্রাম মহানগরীর বায়েজিদ বোস্তামী থানা এলাকায় চক্রেসো কানন আবাসিক এলাকার সোলেমান ম্যানশনের ২য় তলা থেকে কবিতা রানী (২২) নামের এক পুলিশ কনস্টেবলের লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার দিনগত রাতে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে বলে জানান বায়েজিদ থানা পুলিশ। বায়েজিদ বোস্তামি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান খোন্দকার জানান, নারী পুলিশ কনস্টেবলের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে তার স্বামী পুলিশ কনস্টেবল মিঠুন পুড়িকেও জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তবে এটি আত্মহত্যা নাকি হত্যা তা ময়নাতদন্ত শেষ না হওয়া পর্যন্ত বলা যাচ্ছে না। ময়নাতদন্ত রিপোর্ট হাতে এলেই সে অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে। তিনি জানান, নিহত কবিতা রানী চট্টগ্রাম ব্যাটালিয়ান পুলিশ লাইনে কর্মরত। তার স্বামী মিঠুন পুড়িও পুলিশ কনস্টেবল।
তার দেয়া খবরের ভিত্তিতে সোমবার দিনগত রাত ৮টার দিকে চক্রেসো কানন আবাসিক এলাকার সোলেমান ম্যানশনের দ্বিতীয় তলার ফ্ল্যাটের দরজা ভেঙে কবিতা রানীর ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। মিঠুন পুড়ি জানান, সন্ধ্যার দিকে বাসায় ফিরে অনেকক্ষণ ধরে দরজায় নক করে কোনো সাড়া-শব্দ না পেয়ে ভবনের দারোয়ানকে ডাকা হয়। দারোয়ানও অনেকক্ষণ ডাকার পর কোনো সাড়া না পেয়ে পুলিশকে খবর দেন তিনি। তিনি বলেন, এক বছর আগে তাদের বিয়ে হয়। এরইমধ্যে তাদের মধ্যে মনোমালিন্যের কোনো ঘটনা ঘটেনি। তবে প্রাথমিকভাবে মনে হচ্ছে সে আত্মহত্যা করেছে। কেন করেছে তারও সঠিক তথ্য খুঁজে পাচ্ছেন না বলে জানান তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর