× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৪ অক্টোবর ২০১৯, সোমবার

কালীগঞ্জে আওয়ামী লীগের কমিটি গঠন নিয়ে সংঘর্ষ

বাংলারজমিন

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি | ২৬ জুন ২০১৯, বুধবার, ৮:৪১

ঝিনাইদহের কালীগঞ্জে আওয়ামী লীগের ওয়ার্ড কমিটি গঠনকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষে কমপক্ষে ১৫ জন আহত হয়েছে। আহতরা হলো ওয়ার্ড যুবলীগের সভাপতি আকরাম হোসেন (৩০), আওয়ামী লীগ নেতা আওলাদ হোসেন (৪০), এনামুল হক (২৭), আলী হোসেন (৫২), শাহাজান আলী (৫০), আলীনুর (২৫), তাহাজ্জেল (৪৭), জাকির হোসেন (২৫) ও সোহেল রানা (৩০)সহ ১৫ জন কমবেশি জখম হয়। তাদের কালীগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত সোমবার রাত ৮টায় উপজেলার ১নং সুন্দরপুর-দুর্গাপুর ইউনিয়নের কাদিরকোল গ্রামে সংঘর্ষের ঘটনাটি ঘটে। এ খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এলাকায় উত্তেজনা বিরাজ করছে। প্রত্যক্ষদর্শী ও স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা জানায়, ওই ইউনিয়নের আওয়ামী লীগের ১নং ওয়ার্ড কমিটির সভাতে কমিটি গঠনকে কেন্দ্র করে ইউনিয়ন কমিটির সভাপতি নিখিল দত্ত ও আওয়ামী লীগ নেতা লিয়াকত আলী খান লিটন গ্রুপের কর্মী-সমর্থকের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। সভাতে নতুন কমিটিতে নাম প্রস্তাব করা নিয়ে উভয় গ্রুপের বাকবিতণ্ডার এক পর্ষায়ে হাতাহাতি, লাঠিসোটা ও দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।
কালীগঞ্জ থানার অফিসার্স ইনচাজ ইউনুচ আলী জানান, সুন্দরপুর-দুর্গাপুর ইউনিয়ন আওয়ামী লীগের ওয়ার্ড কমিটি গঠন নিয়ে দু’গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া হাতাহাতির ঘটনা ঘটেছে। বর্তমানে তিনিসহ পুলিশ ফোর্স ঘটনাস্থলে অবস্থান করছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর