× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২০ জুলাই ২০১৯, শনিবার

মাধবদীতে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে যুবক খুন

বাংলারজমিন

মাধবদী (নরসিংদী) প্রতিনিধি | ২৬ জুন ২০১৯, বুধবার, ৮:৪২

মাধবদীতে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে সজীব (২৫) নামে এক যুবক খুনের খবর পাওয়া গেছে। এ ঘটনায় সুমন নামে আরো একজন গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন বলে পুলিশ জানিয়েছে। গত শনিবার রাত সাড়ে ৯টার দিকে মেহেরপাড়া ইউনিয়নের জ্ঞানের বাজার সংলগ্ন দীঘিরপাড় এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সজীব মাধবদী পৌর শহরের উত্তর বিরামপুর এলাকার হযরত আলীর ছেলে ও আহত সুমন একই এলাকার ফজলুল হকের ছেলে। নিহতের স্বজনরা জানায়, সজীব ভগিরথপুর এলাকার নীলা ডাইং এ চাকরি করতো। ঘটনার রাতে তার বন্ধু সুমন তাকে তার কর্মস্থল থেকে মুঠোফোনে ডেকে নিয়ে ঘুরতে যায়। রাত সাড়ে ৯টার দিকে তারা মেহেরপাড়া ইউনিয়নের জ্ঞানের বাজার সংলগ্ন দীঘিরপাড় এলাকায় পৌঁছলে, দুর্বৃত্তরা তাদের দুজনকে পেছন থেকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে রক্তাক্ত অবস্থায় ফেলে পালিয়ে যায়। এ সময় তাদের আর্তচিৎকারে পথচারীরা তাদেরকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়।
সংকটাপন্ন অবস্থায় সেখান থেকে তাদেরকে ঢাকা মেডিকেল হাসপাতালে নেয়ার পথে সজীবের মৃত্যু হয়। সুমন গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন রয়েছে। পূর্ব শত্রুতার জের ধরে তার বন্ধুদের দ্বারাই এ হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে বলে নিহতের পরিবারের দাবি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর