× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২০ জুলাই ২০১৯, শনিবার

বুকে ব্যথা নিয়ে হাসপাতালে লারা

খেলা

স্পোর্টস ডেস্ক | ২৬ জুন ২০১৯, বুধবার, ৯:১৩

বুকে ব্যাথা নিয়ে হাসপাতালে ভর্তি হন ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তির ক্রিকেটার ব্রায়ান লারা। ভারতীয় ক্রীড়া চ্যানেল ‘স্টার স্পোর্টসে’ বিশ্বকাপ বিশ্লেষণমূলক অনুষ্ঠানে বিশেষজ্ঞের হিসেবে অংশ নিতে তিনি ভারতে রয়েছেন। গতকাল হঠাৎ বুকে ব্যাথার কারণে তিনি দ্রুত মুম্বইয়ের এক হাসপাতালে ভর্তি হন। লারার অসুস্থতার বিষয়টি নিশ্চিত করেছে ভারতের সংবাদ সংস্থা এএনআই।
ভারতীয় সংবাদ মাধ্যমের খবর, ‘লারা বুকে ব্যাথা অনুভব করায় তাকে দ্রুত মুম্বইয়ের হাসপাতালে ভর্তি করা হয়। তবে সে এখন সুস্থ আছে। চিন্তার কোনো কারণ নেই। লারা এখন ভালো আছে।’ বাংলাদেশ-আফগানিস্তান ম্যাচে বিশ্লেষণ অনুষ্ঠান শেষ করে হোটেলে ফেরেন লারা। পরে তার বুকে ব্যাথা অনুভব করেন বলে জানান লারা এক ঘনিষ্ঠসূত্র।
তিনি বলেন, ‘সে এখন সুস্থ আছে। চিন্তার কোনো কারণ নেই। এটা তেমন কোন ব্যাথা না। সে দ্রুতই সুস্থ হয়ে হোটেলে ফিরবে।’
ক্রিকেটের সর্বকালের সেরা ব্যাটসম্যানদের একজন ব্রায়ান লারা। প্রথম শ্রেণির ক্রিকেটে একমাত্র ব্যাটসম্যান হিসেবে ৫০১ রান করেন ত্রিনিদাদের এই ‘রাজপূত্র’। টেস্ট ক্রিকেটে এক ইনিংসে সর্বোচ্চ ৪০০ রানের রেকর্ডটিও লারার দখলে।
১৯৯০ সালে ওয়েস্ট ইন্ডিজের হয়ে অভিষেক হয় লারার। পরে ২০০৭ পর্যন্ত ১৩১ টেস্ট ও ২৯৯ ওয়ানডে খেলেন ক্যারিবিয়ান এই কিংবদন্তি। টেস্ট ক্রিকেটে ১১ হাজার ৯৫৩ রানের সঙ্গে ৩৪ সেঞ্চুরি ও ৪৮ ফিফটে রয়েছে তার ঝুলিতে। ওয়ানডেতে ১৯ সেঞ্চুরি ও ৬৩ ফিফটি নিয়ে ১০ হাজার ৪০৫ রান সংগ্রহ করেন লারা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর