× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার

শুটিংয়ে আহত বুবলী

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২৬ জুন ২০১৯, বুধবার, ১২:৩৫

গতকাল সন্ধ্যায় চিত্রনায়িকা শবনম বুবলী ‘মনের মতো মানুষ পাইলাম না’ ছবির একটি দৃশ্য করতে গিয়ে আহত হন। শুটিং সেট থেকে বিভিন্ন জনের কাছ থেকে খবর নিলে এ বিষয়ে জানা যায় যে, গতকাল রাজধানীর ইমপালস হাসপাতালে চলছিল নতুন এ ছবিটির শুটিং। সেখানে একটি দৃশ্য করতে গিয়ে তার মাথায় আঘাত লাগে। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ইমপালস হাসপাতালের জরুরি বিভাগের প্রধান দরজায় এমন ঘটনা ঘটে। জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা জাকির হোসেন রাজু পরিচালিত ‘মনের মতো মানুষ পাইলাম না’ ছবিতে বর্তমানে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন বুবলী। যে দৃশ্যে অভিনয় করতে গিয়ে বুবলী আহত হয়েছেন সেই দৃশ্য সম্পর্কে জানা যায়, দৃশ্যটি ছিল হাসপাতালের জরুরি বিভাগে অসুস্থ বুবলীকে কাঁধে করে নিয়ে আসবেন শাকিব খান।

এ দৃশ্য করতে গিয়ে শাকিব খানের কাঁধ থেকে গ্লাসে দরজা ঠেলে ভেতরে আসার সময় বুবলী মাথার বাম পাশে আঘাত পান। এরপর চিকিৎসক এসে দ্রুত প্রাথমিক চিকিৎসা দেন।
আপাতত শুটিং বন্ধ রাখা হয়েছে। বুবলীর আঘাতের সময় শুটিং সেটে ছিলেন ছবির পরিচালক জাকির হোসেন রাজু, চিত্রনায়ক শাকিব খান, অভিনেত্রী সাবেরি আলম, নাজিবা বাশার প্রমূখ। ‘মনের মতো মানুষ পাইলাম না’ ছবিটি প্রযোজনা করছে দেশ মাল্টিমিডিয়া।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর